শুক্রবার, নভেম্বর ১৬

সুস্মিতার বাড়ির দিওয়ালি পার্টিতেও সঙ্গী রোহমান, কবে বসছেন ছাদনাতলায়? বলিউডে শুরু গুঞ্জন

দ্য ওয়াল ব্যুরো: বলিউডে এখন বিয়ের মরশুম। লাইন দিয়ে বিয়ে সেরে ফেলতে চলেছেন একঝাঁক বলি তারকা। এই তালিকায় শীর্ষে রয়েছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। নভেম্বরেই গাঁটছড়া বাঁধবেন এই দুই তারকা। শোনা যাচ্ছে তারপরেই রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর দশ বছরের ছোট বয়ফ্রেন্ড মার্কিন পপ তারকা নিক জোনাস। এই জুটিও নাকি বিয়ে করবেন এই বছরেই, সম্ভবত ডিসেম্বরের শুরুতেই। শোনা যাচ্ছে ২০১৯-এই নাকি নতুন করে সংসার শুরু করবেন মালাইকা অরোরা। বারো বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গেই নাকি নতুন সংসার পাতবেন মালাইকা। গুঞ্জন শোনা যাচ্ছে টিনসেল টাউনে।

View this post on Instagram

#duggadugga ❤️

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

তবে এই সব জুটিকে পিছনে ফেলে জনপ্রিয়তা শীর্ষে এখন সুস্মিতা সেন এবং রোহমান শল। ৪২ বছরের সুস্মিতার তুলনায় রোহমান অনেকটাই ছোট। কিন্তু তাতে কী? নেটিজেনরা বলছেন, ছুটিয়ে প্রেম করছেন সুস্মিতা-রোহমান। যদিও এ নিয়ে কোনও মন্তব্যই করেননি সুস্মিতা। তবে বর্তমানে সুস্মিতার বাড়ির সব অনুষ্ঠানেই দেখা যাচ্ছে রোহমানকে। এমনকী শিল্পা শেট্টির বাড়ির দিওয়ালি পার্টিতেও রোহমানের সঙ্গেই গিয়েছিলেন সুস্মিতা।

পুজো ছোট করে হলেও সবটাই মন থেকে, নিউ ইয়র্ক থেকে সোশ্যাল মিডিয়ায় ইমোশনাল সোনালি

এ বার নিজের বাড়িতেও জমিয়ে দিওয়ালি সেলিব্রেট করলেন প্রাক্তন মিস ইউনিভার্স। দুই মেয়ে ছাড়াও সুস্মিতার ঘরোয়া পার্টিতে হাজির ছিলেন রোহমানও। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন সুস্মিতা নিজেই। কিছুদিন আগেই আর একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সুস্মিতা। সেই ভিডিওতে তাঁর বড় মেয়ে রিনিকে সঙ্গীতের তালিম নিতে দেখা গিয়েছিল। আর সেখানে রিনির পাশে ছিলেন রোহমান। সঙ্গীতের তালিম নিচ্ছিলেন তিনিও। এ ছাড়াও কিছুদিন আগেই ‘টিম সুস্মিতা’-র সঙ্গে তাজমহল ঘুরতে গিয়েছিলেন রোহমান। ইনস্টাগ্রামে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেছিলেন সুস্মিতা। ক্যাপশনে লিখেছিলেন, #লাভ। আর তারপর থেকেই জোরদার জল্পনা শুরু হয়েছে বি-টাউনে। তাহলে কি অবশেষে সংসার পাতবেন সিঙ্গল মাদার সুস্মিতা? এই প্রশ্ন এখন ঘুরছে সবার মনে। আর এই জল্পনার মাঝেই ফের ইনস্টাগ্রামে দুই মেয়ে এবং রোহমানকে নিয়ে কাটানো দিওয়ালির ছবি শেয়ার করেছেন সুস্মিতা।

প্রসঙ্গত, মুম্বইয়ে মডেলিং করতে এসেছিলেন রোহমান। এরপর এক মডেল শ্যুটেই সুস্মিতার সঙ্গে আলাপ হয় তাঁর। ধীরে ধীরে বাড়ে ঘনিষ্ঠতা। গাঢ় হয় বন্ধুত্ব। তবে নেটিজেনদের একটা বড় অংশ এবং সুস্মিতার অনুরাগীরাও মনে করছেন রোহমানের সঙ্গে সুস্মিতার সম্পর্ক বন্ধুত্বের থেকে খানিকটা বেশিই কিছু। আর সেই জন্যই শিল্পা শেট্টির বাড়ির পার্টি থেকে শুরু করে তাজমহল ঘোরা, কিংবা নিজের বাড়ির অন্দরমহলেও রোহমানকে অবাধে যাতায়াতের স্বাধীনতা দিয়েছেন সুস্মিতা। এখন শুধু ‘মিস সেন’ থেকে ‘মিসেস’ হওয়ার পালা।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.