বুধবার, মার্চ ২০

ক্যালেন্ডার গার্ল সানি, অন্তর্বাস ছাড়াই দিলেন পোজ!

দ্য ওয়াল ব্যুরো: নতুন বছর আসা মানেই চটকদার একটা ক্যালেন্ডার লঞ্চ করবেন বলিউডের বিখ্যাত ফ্যাশন ফটোগ্রাফার ডাব্বু রতনানি। বি-টাউনের একঝাঁক তারকা প্রতিবছরই শ্যুট করেন ডাব্বুর এই ঝা চকচকে ক্যালেন্ডারের জন্য। ২০১৯-এও নিয়মের বদল হয়নি। বরং মাল্টিস্টারার ক্যালেন্ডারের শ্যুট ইতিমধ্যেই সেরে ফেলেছেন ফটোগ্রাফার রতনানি।

আর চলতি বছরে ডাব্বুর এই তারকা খচিত ক্যালেন্ডারে সবচেয়ে বেশি নজর কেড়েছেন সানি লিওনি। এক ঝটকায় টিনসেল টাউনের বাকি সব তারকার থেকে লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন ক্যালেন্ডার গার্ল সানি। প্রতিবারের মতোই এ বারেও হট অ্যান্ড বোল্ড লুকেই ধরা দিয়েছেন তিনি। পরনে কালো শর্টস আর লাল রংয়ের লেদারের জ্যাকেট। তবে জ্যাকেটের নীচে নেই অন্তর্বাস। লিপস্টিকের পারফেক্ট শেড আর ঢেউ খেলানো কালারিং চুলে সাহসী লুকে এ বার ডাব্বু রতনানির সেলিব্রিটি ক্যালেন্ডারের তুরুপের তাস সানিই।

সোশ্যাল মিডিয়ায় সানির এই সাহসী লুক দেখে বুকের বাঁ-দিকে হালকা চিনচিনে ভাব অনুভব করেছেন বহু পুরুষ। আর স্বভাববশত সানিকে ট্রোল করতেও কোমর বেঁধে ময়দানে নেমেছেন নেটিজেনদের একাংশ। তবে সোশ্যাল মিডিয়ায় এইসব ট্রোলকে যে সানি মোটেও পাত্তা দেন না তা বুঝিয়ে দিয়েছেন একদম স্পষ্ট করেই। ডাব্বু রতনানির হয়ে ক্যালেন্ডার শ্যুটের ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। আর লিখেছেন, ডাব্বুর তোলা এই ছবি বেজায় পছন্দ হয়েছে তাঁর।

তবে সানি লিওনি ছাড়াও এই ক্যালেন্ডারে নজর কেড়েছেন আরও একজন। তিনি অমিতাভ বচ্চন। সিনিয়র বচ্চনের নয়া লুক দেখে অনায়াসেই বলা যাবে, বয়স যত বাড়ছে ততই হ্যান্ডসাম হচ্ছেন বিগ বি। শাড়ির বদলে ওয়েস্টার্ন আউটফিটে এক্কেবারে অন্যরকম বিদ্যা বালানকেও দেখা গিয়েছে এই ক্যালেন্ডারে। ছিলেন বলিউডের তরুণ তারকা সোনাক্ষী সিনহা, শ্রদ্ধা কাপুর, কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানি, টাইগার শ্রফ, সিদ্ধার্থ মালহোত্রা, কৃতী স্যানন। ডাব্বু রতনানির সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন শাহরুখ খানও। সোমবার সন্ধ্যায় এই হাইপ্রোফাইল সেলিব্রিটি ক্যালেন্ডার লঞ্চ করেছেন ফটোগ্রাফার। সেই উপলক্ষে এক বিলাসবহুল পার্টিও দিয়েছিলেন ডাব্বু। হাজির ছিল প্রায় গোটা বলিউড।

আরও পড়ুন

“বুড়োদের মতো দেখাচ্ছে”! অভিনেত্রীর বয়স নিয়ে কটাক্ষ, ট্রোলের মোক্ষম জবাব দিলেন লিসা রে

Shares

Comments are closed.