মঙ্গলবার, এপ্রিল ২৩

পর্দায় আসছে নতুন ব্র্যান্ড ‘সুই-ধাগা’, দেখুন ট্রেলর

দ্য ওয়াল ব্যুরো: “কপালে মেডেল জুটুক বা নাই জুটুক জীবনে সাইকেলে প্যাডেল তো ঘোরাতেই হবে।” বরুণ ধাওয়ান এবং অনুষ্কা শর্মা অভিনীত নতুন ছবি ‘সুই-ধাগা’-র এটাই হলো মূল কথা।

এ গল্প গ্রামের এক সাধারণ যুবকের। নাম মৌজি। সঙ্গে রয়েছে তাঁর স্ত্রী মমতা। যাঁকে বিয়ের আগে মৌজি জানতেই পারেননি। আর বিয়ের পর সংসারের কাজেই বউ ব্যস্ত। অতএব রোম্যান্সে জোটে প্রবল বাধা। তবে মৌজি কিন্তু নামের মতোই দুনিয়ার যাবতীয় কাজ মজা করেই করে থাকেন। তা সে বিয়েবাড়িতে মালিক গলায় দড়ি বেঁধে কুকুর সাজাক কিংবা রাস্তার ষাঁড় সাজাক—-মৌজির সবেতেই রয়েছে আনন্দ।

তবে ছবির গল্প এগোবে একেবারেই অন্য অ্যাঙ্গেলে। সাধারণ মৌজির অসাধারণ হয়ে ওঠা, একজন বেকার যুবকের নিজের উদ্যোগে রোজগেরে হয়ে ওঠার গল্পই ‘সুই-ধাগা’-তে বলবেন পরিচালক শরৎ কাটিয়ার। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলর। ইউটিউবে ভিউ পৌঁছে গিয়েছে প্রায় আড়াই লাখে। ছবির ট্রেলরেই জানা গিয়েছে মৌজির ঠাকুর্দার ছিল দর্জির ব্যবসা। আর নিজের অনটনের সংসারে মাথা উঁচু করে বাঁচার তাগিতে সেই দর্জির সেলাই-ফোঁড়াইকেই হাতিয়ার করবেন মৌজি। তৈরি করবেন নিজের ব্র্যান্ড ‘সুই-ধাগা মেড ইন ইন্ডিয়া’।

প্রযোজনায় রয়েছে আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মস। আগামী ২৮ সেপ্টেম্বর রিলিজ হবে এই ছবি। বরুণ-অনুষ্কাও এই প্রথমবার জুটি বেঁধেছেন। শহরের মর্ডান মেয়ের বদলে নতুন ছবিতে একেবারেই ছাপোষা লুকে দেখা যাবে অনুষ্কা শর্মাকে। আর বদলাপুরের পর ‘সুই-ধাগা’-তে বরুণের অভিনয় দেখার জন্য আপাতত মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Shares

Leave A Reply