মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

বিয়ে সেরেই জেনেভা উড়ে গেলেন সৃজিত-মিথিলা

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: শুক্রবার ঘরোয়া অনুষ্ঠান করে রেজিস্ট্রি সেরেছেন টলিউডের পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। বন্ধু-বান্ধব ও পরিবারের লোকেদের মধ্যে সীমিত ছিল এই অনুষ্ঠান। বিয়ে সেরেই এবার জেনেভা উড়ে যাচ্ছেন দু’জনে। অবশ্য মধুচন্দ্রিমা কাটাতে নয়, রয়েছে অন্য কাজ।

শুক্রবার বিয়ের পরে মিথিলা জানান, শনিবারই তাঁদের সুইৎজারল্যান্ডের জেনেভা উড়ে যাওয়ার কথা। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করবেন মিথিলা। সেই পিএইচডির রেজিস্ট্রেশন করাতে হবে। সেইসঙ্গে বরফের দেশে একটু ঘোরাও হয়ে যাবে। মানে এক ঢিলে রথ দেখা-কলা বেচা। পরে অবশ্য মধুচন্দ্রিমার জন্য গ্রিসে যাওয়ার কথা জানিয়েছেন মিথিলা।

সৃজিতের ফ্ল্যাটেই ছিল বিয়ের আয়োজন। লাল শাড়ি আর সাবেকি সোনার গয়নায় সেজেছিলেন মিথিলা। হাতে ছিল গাঢ় মেহেন্দি। সৃজিতের পরনে ছিল কালো পাঞ্জাবি। সঙ্গে লাল জহর কোট। মিঞা-বিবি দু’জনেরই পোশাকেই ছিল সোনালি সিক্যুয়েন্সের কাজ। ম্যাচিং পোশাকেই রেজিস্ট্র সেরে নেন সৃজিত-মিথিলা।

 

শুক্রবার সকালে ফেসবুক পোস্টে নিজের সিনেমা ‘জাতিস্মর’-এর ‘খোদার কসম জান’-এর চারটে লাইন শেয়ার করেন সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবিতে দেখা যায় মিথিলা এবং সৃজিত। জানা গিয়েছে সৃজিত-মিথিলার বিয়ের অনুষ্ঠানে হাজির থাকার কথা ছিল যীশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা। এছাড়াও অভিনেতা রুদ্রনীল ঘোষ, শ্রীজাত এবং সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তরও থাকার কথা ছিল সেখানে। খাওয়াদাওয়ার ব্যবস্থাও ছিল একেবারেই ঘরোয়া ভাবে। জানা যাচ্ছে, আগামী ফেব্রুয়ারি বা মার্চ মাসে বিরাট পার্টির আয়োজন করবেন সৃজিত মুখোপাধ্যায়। নিঃসন্দেহে সেখানে হাজির থাকবেন টলিপাড়ার প্রায় সব তারকাই।

আরও পড়ুন সৃজিতের স্ত্রী মিথিলা কে, চিনে নিন বাংলাদেশি অভিনেত্রীকে

শনিবার ইনস্টাগ্রামে সৃজিতের সঙ্গে ছবি শেয়ার করেন অনুপম রায়। সৃজিতের হাত ধরেই টলিপাড়া চিনেছিল অনুপমকে। দু’জনেই যে খুব ভাল বন্ধু সেকথা জানেন ইন্ডাস্ট্রির প্রায় সকলেই। সৃজিতের জীবনের বিশেষ দিনেও তাই হাজির ছিলেন অনুপম। ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছে তিনি লিখেছেন, “সৃজিতদার জীবনে বসন্ত এসে গেছে। অভিনন্দন কমরেড।”

Share.

Comments are closed.