বৃহস্পতিবার, এপ্রিল ২৫

হাসপাতাল থেকে ছাড়া পেয়েই সটান বিয়েবাড়ি গেলেন সোনু নিগম!

দ্য ওয়াল ব্যুরো: কদিন আগেই মারাত্মক  অ্যালার্জি নিয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সোনু নিগম। পরিস্থিতি এতটাই খারাপ ছিল যে তড়িঘড়ি হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি করা হয় সোনুকে। শুরু হয়ে চিকিৎসা। বেশ কিছু পরীক্ষার পর চিকিৎসকরা জানান, সি ফুড থেকেই অ্যালার্জি হয়েছে সোনু নিগমের। অবস্থা এতটাই খারাপ ছিল, যে একটা চোখ ফুলে গিয়ে প্রায় বুজে গিয়েছিল বলিউডের এই গায়কের।

কিন্তু হাসপাতাল থেকে ছাড়া পেয়েই সোনু সোজা পৌঁছলেন বিয়ে বাড়িতে। জানা গিয়েছে, মুম্বইয়ের কোনও এক বিখ্যাত ব্যবসায়ীর ছেলের সঙ্গীত অনুষ্ঠানে সস্ত্রীক হাজির হয়েছিলেন সোনু নিগম। গায়কের এই কাণ্ড দেখে অনেকেই বলছেন, হাসপাতাল থেকেই সোজা বিয়েবাড়িতে ছুটে যাওয়ার কী দরকার ছিল? কেউ বা বলছেন, সোনুর এখন পড়তি বাজার। টাকার বোধহয় খুবই প্রয়োজন গায়কের। তাই অসুস্থ শরীরেও হাজির হয়েছিলেন ব্যবসায়ীর ছেলের সঙ্গীতে পারফর্ম করতে।

তবে নেটিজেনদের একাংশ গায়ককে তীব্র ভাষায় আক্রমণ করলেও বেশিরভাগই প্রশংসাই করেছেন সোনু নিগমের। তারিফ করেছেন গায়কের পেশাদারিত্বের। সোনুর ফ্যানরা বলছেন, হয়তো আগে থেকেই গায়ক কথা দিয়েছিলেন এই অনুষ্ঠানে যাওয়ার। আর তাই নিজের অসুস্থতাকেও আমল দেননি গায়ক। পৌঁছে গিয়েছিলেন অনুষ্ঠানে।

হাসপাতালে ভর্তির পরেই ছবি শেয়ার করেছিলেন সোনু নিজেই। যেখানে দেখা গিয়েছিল চোখ-মুখ সাংঘাতিক ভাবে ফুলে গিয়েছিল গায়কের। মুখে মাস্ক পড়ে শুয়ে থাকার একটি ছবিও শেয়ার করেছিলেন সোনু। জানিয়েছিলেন, অ্যালার্জিতে ভয়ানক ভাবে আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে আপাতত সুস্থই রয়েছেন। চিকিৎসকরাও জানিয়েছিলেন কদিনের মধ্যেই ছেড়ে দেওয়া হবে সোনুকে। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে সোনু লিখেছিলেন, “আপনাদের সবার ভালোবাসা ও প্রার্থনায় আমি এখন সুস্থ। আর কিছুদিনের মধ্যেই কনসার্টে আমাকে দেখা যাবে।” আর তারপরেই সঙ্গীতের অনুষ্ঠানে মঞ্চ মাতাতে দেখা গেল গায়ককে।

Shares

Comments are closed.