বুধবার, মার্চ ২০

পদ্মাবতের রেকর্ড ভেঙে প্রথম দিনেই বাজিমাত ‘সিম্বা’-র

দ্য ওয়াল ব্যুরো: সোশ্যাল মিডিয়ার নিউজ ফিড জুড়ে ঘুরছে রোহিত শেট্টির নতুন ছবি ‘সিম্বা’-র নানান কার্টুন। বেশিরভাগ কার্টুনেই মূল চরিত্রে রয়েছেন অভিনেতা রণবীর সিং। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে একটি কার্টুন। যেখানে দেখা গিয়েছে, রণবীরকে কোলে তুলে নিয়েছেন রোহিত। আর পিছনে দাঁড়িয়ে রয়েছেন অজয় দেবগণ।

পরিচালক, অভিনেতাকে কোলে তুলে নেওয়ার এই কার্টুন দেখে নিন্দুকেরা অবশ্য অনেক কটাক্ষই করেছেন। তবে রণবীরের ফ্যানেরা বলছেন, অভিনেতাকে যথাযোগ্য সম্মান দিয়েছেন রোহিত। কারণ তাঁর নতুন ছবির মূল আকর্ষণই রণবীর। তাঁর অ্যাকশনেই বক্স অফিসে বাজিমাত করেছে ‘সিম্বা’। প্রথম দিনেই ব্যবসার যা পরিমাণ, তাতে খুব জলদিই ১০০ কোটির ক্লাবে পৌঁছবে সিম্বা। এমনটাই মত বিশেষজ্ঞদের। 

ট্রেলর রিলিজের পরেই ফিল্ম সমালোচকরা অনুমান করেছিলেন, প্রথম সপ্তাহের বক্স অফিসে বাজিমাত করবে এই ছবি। আর রোহিত শেট্টির ছবি মানেই পাওয়ার প্যাক্ট অ্যাকশন। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। বরং বাজিরাও সিংহমের সঙ্গে পর্দায় সেয়ানে সেয়ানে টক্কর দিয়েছেন ভালে রাও। এর আগে অজয় দেবগণের সিংহমের দৌলতেও বক্স অফিসে জমিয়ে ব্যবসা করেছিল রোহিত শেট্টির সিংহম সিরিজ। মারকাটারি অ্যাকশন আর পরতে পরতে রহস্য, সঙ্গে অজয় দেবগণের অভিনয় সব মিলিয়ে সিংহম ছিল ‘এন্টারটেনমেন্ট প্যাকেজ’। এ বার সেই প্যাকেজকেও বোধহয় টেক্কা দিতে চলেছে ‘সিম্বা’। অন্তত প্রথম দিনের ব্যবসার পরিমাণ তাই বলছে।

ট্রেড অ্যানালিস্ট অমূল বিকাশ মোহন জানিয়েছেন, প্রথম দিনে বক্স অফিসে সিম্বার আয় ১৮ কোটি টাকা। এ দিকে ফিল্ম সমালোচক রমেশ বালা জানিয়েছেন প্রথম দিনেই সিম্বার ঝুলিতে জমেছে ২২ কোটি টাকা। পদ্মাবতের প্রথম দিনের কালেকশনকেও ছাপিয়ে গিয়েছে রোহিতে এই ছবি। শুধু ভারত নয়, অস্ট্রেলিয়ার মাটিতেও জমিয়ে ব্যবসা করছে রোহিত শেট্টির সিম্বা। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শও এই ছবিকে ৪ স্টার (four star) দিয়েছেন।

Shares

Comments are closed.