বৃহস্পতিবার, নভেম্বর ১৪

এক রাত জেল খেটেছিলেন শাহরুখ! ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন নিজেই

দ্য ওয়াল ব্যুরো: জেল খেটেছিলেন শাহরুখ খান! তাও আবার কেরিয়ারের শুরুর দিকেই! সম্প্রতি, ডেভিড লেটারম্যান সঞ্চলনায় নেটফ্লিক্সে ‘মাই নেক্সড গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’ এসে এমনটা জানিয়েছেন খোদ কিং খানই।

কী হয়েছিল শাহরুখের সঙ্গে?

বলিউডের বেতাজ বাদশা জানান, কেরিয়ারের শুরুর দিকে তাঁর সম্পর্কে কেউ একটু খারাপ কিছু লিখলেই বড্ড বিরক্ত হতেন তিনি। সে যুগে সোশ্যাল মিডিয়ার চল ছিল না। সম্বল কেবল বিভিন্ন ম্যাগাজিনে ছাপা ইন্টারভিউ কিংবা বিভিন্ন পত্র-পত্রিকার আর্টিকেল। সেই সময় একটি খবরের কাগজে শাহরুখের ব্যাপারে বেশ কিছু উল্টোপাল্টা বিষয় লেখা হয়েছিল। যা পড়ে বেজায় ক্ষেপে যান কিং খান। সটান ফোন করেন বসেন ওই কাগজের সম্পাদককে। জানতে চান, এমন ঘটনার মানে কী। 

সম্পাদক মশাই অবশ্য শাহরুখকে বোঝানোর চেষ্টা করেন যে এটা নিছকই মজা। তবে তাতে রাগ কমেনি কিং খানের। ওই সম্পাদকের অফিসে গিয়ে তাঁর সঙ্গে একটু খারাপ ব্যবহার করে ফেলেন শাহরুখ। এরপর একদিন শাহরুখের শ্যুটিং স্টেই হাজির হয় পুলিশ। জানায়, শাহরুখকে কিছু প্রশ্ন করার আছে। এরপরেই সটান লক আপে চালান করে দেওয়া হয় কিং খানকে। পরে অবশ্য পুলিশকে তিনি অনুরোধ করেন তাঁকে ছেড়ে দেওয়ার জন্য। পাশাপাশি এই প্রতিশ্রুতিও দেন যে আর কখনও এমন আচরণ করবেন না।

এক রাত জেলে কাটানোর অভিজ্ঞতা যে বেশ ভয়ঙ্কর লেটারম্যানের শোতে এসে সে কথাও জানিয়েছেন শাহরুখ। তিনি বলেন, “খুব নোংরা-অপরিষ্কার একটা জায়গা। একসঙ্গে অনেকে মিলে একটা ছোট্ট জায়গায় থাকেন। খুবই খারাপ পরিবেশ।” জামিন পাওয়ার পর ওই সংবাদপত্রের সম্পাদককে ফের ফোন করেছিলেন বলেও জানান শাহরুখ।

পড়ুন ‘দ্য ওয়াল’ পুজো ম্যাগাজিন ২০১৯–এ প্রকাশিত গল্প

সুনা সাঁওতালের কেঁদরার ছো

Comments are closed.