রবিবার, নভেম্বর ১৭

ডনের বেশে ফের পর্দায় শাহরুখ, সঙ্গে কি প্রিয়াঙ্কাই?

দ‍্য ওয়াল ব‍্যুরো: ২০১৮ সালটা বিশেষ ভালো যায়নি কিং খানের। বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছে শাহরুখ অভিনীত ছবি ‘জিরো’। ছবির ট্রেলর রিলিজের পর অবশ্য ফিল্ম বিশেষজ্ঞরা বলেছিলেন আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ শাহরুখের কামব্যাক ফিল্ম হতে চলেছে। তবে দর্শক মহলে এ ছবি একেবারেই প্রশংসা পায়নি। কিং খানের অতি বড় ফ‍্যানও বলেছেন, আর একটু ভেবে তারপর স্ক্রিপ্ট বাছতে পারতেন শাহরুখ।

‘জিরো’-র এই চূড়ান্ত অসফলতার পর বাদশার অনুরাগীরা তাকিয়ে ছিলেন তাঁর আগামী ছবি ‘সারে জাহা সে আচ্ছা’-র দিকে। মহাকাশচারী রাকেশ শর্মার চরিত্রে এই ছবিতে অভিনয় করার কথা ছিল শাহরুখ। কিন্তু আচমকাই রাকেশ শর্মার বায়োপিক থেকে নাম তুলে নিয়েছেন শাহরুখ। কেন এমন সিদ্ধান্ত নিলেন শাহরুখ তা অবশ্য জানা যায়নি। তবে শোনা যাচ্ছে রাকেশ শর্মার বায়োপিকের বদলে ‘ডন-৩’ অর্থাৎ ডনের পরবর্তী সিক‍্যুয়েলকেই বেছে নিয়েছেন শাহরুখ।

সূত্রের খবর, ইতিমধ্যেই স্ক্রিপ্ট পড়ে ফেলেছেন কিং খান। ঠিক হয়ে গিয়েছে ছবির নাম। এ বার বিগ স্ক্রিনে ডন আসবে ‘ডন-দ‍্য ফাইনাল চ‍্যাপ্টার’ নিয়ে। প্রতিবারের মতোই ছবি প্রযোজনার দায়িত্বে থাকবেন ফারহান আখতার। তবে এ বার ক‍্যামেরার সামনেও দেখা যাবে ফারহানকে। সম্ভবত এক দুঁদে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন তিনি।

নাম শুনেই অনুমান করা যায় এরপর আর হয়তো পর্দায় আসবে না ডন। আর তাই ফাইনাল চ‍্যাপ্টারে রয়েছে বেশ কিছু চমক। সূত্রের খবর, ছবির নায়িকার ক্ষেত্রে এ বার আসতে চলেছে বদল। প্রিয়াঙ্কা চোপড়াকে এই ছবিতে আর দেখা যাবে না। তবে পিগি চপসের বদলে কে হবেন নায়িকা সে ব‍্যাপারে অবশ্য কিছু যায়নি।

‘ডন-দ‍্য ফাইনাল চ‍্যাপ্টার’-এ থাকবে মারকাটারি অ্যাকশন। আর ছবির ক্লাইম্যাক্সে থাকতে চলেছে চোখ ধাঁধানো চমক। পাওয়ার প্যাক্ট অ্যাকশন আর সাসপেন্সের মোড়কেএই থ্রিলার ছবি দিয়েই বলিউডে ফের নিজের জআত চেনাবেন কিং খান। এমনটাই আশা করছেন বাদশার অনুরাগীরা।

Comments are closed.