বুধবার, মার্চ ২০

‘উমা’, ‘এক যে ছিল রাজা’-র পর ফের বড় পর্দায় সৃজিত ম্যাজিক, এই শীতেই আসছে ‘শাহজাহান রিজেন্সি’

দ্য ওয়াল ব্যুরো: টলিউডে কান পাতলে এখন একটা কথা শোনা যাচ্ছে প্রায় সবসময়। সৃজিত মুখার্জী যাতেই হাত দিচ্ছেন সেটাই সোনা হয়ে যাচ্ছে। পরপর হিট তাঁর ছবি। বক্স অফিসে জমিয়ে ব্যবসা করেছে ‘উমা’ এবং ‘এক যে ছিল রাজা’। এ বার আসছে সৃজিতের নতুন ছবি ‘শাহজাহান রিজেন্সি’। আর তারই ফার্স্ট পোস্টার টুইট করেছেন পরিচালক নিজেই।

সলমনকে নিজের ‘ভাই’ বললেন শাহরুখ, পাবলিসিটি স্টান্ট নাকি আবেগ? বলিউডে জল্পনা তুঙ্গে

এক যে ছিল রাজা রিলিজের আগে থেকেই নিজের টুইটার এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সৃজিত তাঁর আগামী ছবি সম্পর্কে আভাস দিয়েছিলেন। শেয়ার করেছিলেন, শ্যুটিং শুরুর আগে শুভ মহরতের ছবিও। এ বার শেয়ার করলেন ছবির পোস্টার। এসভিএফ-এর প্রযোজনায় সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি’ পর্দায় আসবে এই শীতেই। তবে ছবির গল্প সম্পর্কে আপাতত কিছুই জানাননি পরিচালক। ছবিতে রয়েছেন ঋতুপর্না সেনগুপ্ত, স্বস্তিকা মুখোপাধ্যায়, আবীর চট্টোপাধ্যায়, অঞ্জন দত্ত, পরমব্রত চট্টোপাধ্যায়। রয়েছেন রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় এবং কাঞ্চন মল্লিকও।

সাহিত্যিক শংকরের অন্যতম বেস্ট সেলার ‘চৌরঙ্গী’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শাহজাহান রিজেন্সি’। এমনটাই লেখা রয়েছে সৃজিতের টুইট করা পোস্টারে। আপাতত টিজারের অপেক্ষায় রয়েছে টলিউড। সিলভার স্ক্রিনে সৃজিতের সৌজন্যে নতুন কোনও চমক দেখার জন্যে অপেক্ষায় রয়েছেন সিনেমা প্রেমী বাঙালি। কারণ শোনা যাচ্ছে ‘শাহজাহান রিজেন্সি’-তে একদম অন্য রূপে নাকি দেখা যাবে স্বয়ং পরিচালককেও।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.