শুক্রবার, নভেম্বর ২২
TheWall
TheWall

চলতি বছরের শেষেই শ্যুটিং ফ্লোরে আসছে ডন!

দ্য ওয়াল ব্যুরো: চলতি বছরের শেষে শুরু হবে ‘ডন-দ্য ফাইনাল চ্যাপ্টার’-এর শ্যুটিং। রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাহা সে আচ্ছা’ থেকে বেশ কয়েকদিন হলো নিজের নাম সরিয়ে নিয়েছেন শাহরুখ খান। এরপরেই জানা গিয়েছিল, ডনের ফ্র্যাঞ্চাইজিতেই নাম লিখিয়েছেন কিং খান। তবে স্ক্রিপ্ট এবং ছবির নাম ঠিক হয়ে গেলেও জানা যায়নি কবে থেকে শুরু হবে শ্যুটিং। কিন্তু এ বার ছবির নির্মাতারা জানিয়েছে দিলেন ২০১৯-এর শেষের দিকেই শুরু হতে চলেছে ‘ডন-দ্য ফাইনাল চ্যাপ্টার’-এর শ্যুটিং। মালয়েশিয়াতেই শুরু হবে শ্যুটিং।

সূত্রের খবর, অনেকদিন ধরেই ছবির জন্য ভালো গল্প খুঁজছিলেন ফারহান আখতার এবং শাহরুখ। শেষ পর্যন্ত আকর্ষণীয় গল্প পেয়ে গিয়েছেন দুই তারকা। তবে আপাতত ব্যস্ত দুই তারকাই। কদিন পরেই শুরু হবে আইপিএল। স্বভাবতই ব্যস্ত থাকবেন কলকাতা নাইট রাইডার্সের মালি কিং খান। আর অন্যদিকে স্পোর্টস ড্রামা ‘তুফান’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন পরিচালক ফারহান আখতার।

জানা গিয়েছে, প্রতিবারের মতোই ছবি প্রযোজনার দায়িত্বে থাকবেন ফারহান আখতার। তবে এ বার ক‍্যামেরার সামনেও দেখা যাবে ফারহানকে। সম্ভবত এক দুঁদে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন তিনি। নাম শুনেই অনুমান করা যায় এরপর আর হয়তো পর্দায় আসবে না ডন। আর তাই ফাইনাল চ‍্যাপ্টারে রয়েছে বেশ কিছু চমক। সূত্রের খবর, ছবির নায়িকার ক্ষেত্রে এ বার আসতে চলেছে বদল। প্রিয়াঙ্কা চোপড়াকে এই ছবিতে আর দেখা যাবে না। তবে পিগি চপসের বদলে কে হবেন নায়িকা সে ব‍্যাপারে অবশ্য কিছু যায়নি।

আনন্দ এল রাইয়ের ‘জিরো’ বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি। ফিল্ম বিশেষজ্ঞরা অবশ্য ছবির ট্রেলর দেখে অনুমান করেছিলেন সম্ভবত এটাই হতে চলেছে শাহরুখের কামব্যাক ফিল্ম। কিন্তু বাস্তবে তা হয়নি। বরং বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে এই ছবি। জিরো-র অসফলতা এবং রাকেশ শর্মার বায়োপিক থেকে সরে দাঁড়ানোর পর থেকেই কিং খানের ফ্যানেরা ছিলেন খানিক উৎকণ্ঠায়। তাহলে এ বার কী প্ল্যান করছেন বাদশা, সেদিকেই নজর ছিল সবার। শেষ পর্যন্ত অনুরাগীদের মুখে হাসি ফুটিয়েছে শাহরুখের সিদ্ধান্ত।

Comments are closed.