রবিবার, মার্চ ২৪

‘ছোট ভাই বড় হয়ে গিয়েছে’, কার প্রসঙ্গে এ কথা বললেন কিং খান?

দ্য ওয়াল ব্যুরো: একই দিনে, ডিসেম্বরের ২১ তারিখ রিলিজ হওয়ার কথা ছিল শাহরুখ খানের ‘জিরো’ এবং রীতেশ দেশমুখের মারাঠি ছবি ‘মৌলি’। কিন্তু নিজের ছবির মুক্তি পিছিয়ে দিয়েছেন রীতেশ। আর রীতেশের এই সিদ্ধান্তে বেজায় খুশি হয়েছেন কিং খান। টুইট করে রীতেশকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। “রীতেশের প্রসঙ্গে বলেছেন, ছোট ভাই বড় হয়ে গিয়েছে।” টুইট করে শাহরুখ লিখেছেন, “যে ভালোবাসা, সম্মান তুমি আমায় দিয়েছ তার জন্য ধন্যবাদ। আমি অভিভূত এবং কৃতজ্ঞ।”

২ নভেম্বর শাহরুখের জন্মদিনেই রিলিজ হয়েছে ‘জিরো’-র ট্রেলর। আনন্দ এল রাইয়ের পরিচালনায় এই ছবিতে কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। এই প্রথমবার আনন্দের সঙ্গে কাজ করবেন শাহরুখ। ইতিমধ্যেই বিপুল সারা জাগিয়েছে ‘জিরো’-র ট্রেলর। দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়েছে ছবিতে শাহরুখের বামন চরিত্র বাউয়া সিং। ২৪ ঘণ্টায় ইউটিউবে ভিউ পৌঁছেছে ৫৪ মিলয়নে।

অন্যদিকে, ‘মৌলি’ রীতেশ দেশমুখের দ্বিতীয় মারাঠি ছবি। ২০১৪ সালে প্রথম ‘লাই ভারি’ নামে একটি মারাঠি ছবিতে অভিনয় করেন রীতেশ। বক্স অফিসে সে ছবির সাফল্য ছিল তুঙ্গে। এ বার ফের মারাঠি ছবি ‘মৌলি’ নিয়ে সিলভার স্ক্রিন মাতাতে তৈরি রীতেশ।

Shares

Comments are closed.