রবিবার, মার্চ ২৪

সারা নন! কার সঙ্গে ডেট করছেন কার্তিক আরিয়ান?

দ্য ওয়াল ব্যুরো: কার্তিক আরিয়ানের সঙ্গে ডেটে যেতে চান। করণ জোহরের জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’-এ এসে এমনটাই জানিয়েছিলেন সইফ কন্যা সারা আলি খান। আর তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা। বি-টাউনে চলছে জোরদার গুঞ্জন।

বিভিন্ন টক শোতেই এখন সারাকে প্রশ্নও করা হয়ে কার্তিকের ব্যাপারে। এমনকী ‘সিম্বা’ ছবির প্রোমশনে গিয়ে সারার সঙ্গে রসিকতা করার সুযোগ ছাড়েননি রণবীর সিংও। কার্তিক নিজেও জানিয়েছিলেন, সারার মতো সুন্দরী মেয়ের সঙ্গে একদিন কফি ডেটে তিনিও যেতে চান। টিনসেল টাউনের অনেকেই ভাবছিলেন এ বার বোধহয় শুরু হতে চলেছে আর একটি প্রেমের কাহিনী।

তবে সে গুড়ে বালি। কারণ কার্তিক আরিয়ান নাকি ডেট করছেন অহনা পাণ্ডের সঙ্গে। চাঙ্কি পাণ্ডের মেয়ে অহনা ক’দিন পরেই ডেবিউ করবেন বি-টাউনে। সৌজন্যে করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার-২’। শোনা যাচ্ছে এখন নাকি অহনার সঙ্গেই চুটিয়ে সময় কাটাচ্ছেন কার্তিক। মুভি ডেট, লাঞ্চ থেকে ডিনারে—-মাঝে মাঝেই নাকি একসঙ্গে দেখা যাচ্ছে এই দুই তারকাকে। কিছুদিন আগে আবার শ্রদ্ধা কাপুরের সঙ্গেও বেশ ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল কার্তিক আরিয়ানকে। মধ্যরাতে শ্রদ্ধার মুভি ডেটের সঙ্গী হয়েছিলেন কার্তিকই।

এ দিকে কানাঘুষো শোনা যাচ্ছে, সারা আলি খানের সঙ্গে ডেটিং শুরুর আগেই কার্তিক আরিয়ানের নাম অহনা পাণ্ডে এবং শ্রদ্ধা কাপুরের সঙ্গে জড়িয়ে যাওয়ায় বেশ বিরক্তই হয়েছেন ছোটে নবাবের কন্যা। শুধুই সারাই নয়, কার্তিক আরিয়ানের উপর চটেছেন নায়িকার অনুরাগীরাও।

তবে প্রেম বা ডেটিংয়ে ধাক্কা খেলেও সারার বলিউডি কেরিয়ার কিন্তু প্রথম থেকেই রয়েছে তুঙ্গে। ডেবিউ ছবি ‘কেদারনাথ’ ভালোই ব্যবসা করেছে বক্স অফিসে। আর রোহিত শেট্টির ‘সিম্বা’ তো রিলিজের দু’সপ্তাহের মধ্যেই পৌঁছে গিয়েছে ২০০ কোটির ক্লাবে। নায়িকার স্ক্রিন প্রেজেন্স দেখে দর্শকদের বেশিরভাগই একবাক্যে স্বীকার করেছেন, সারা কেবল স্টার কিড নন। অভিনয়ের দিক থেকেও তিনি একজন স্টার। জনপ্রিয়তায় কয়েকদিনের মধ্যেই বি-টাউনের তাবড় অভিনেতাদের পিছনে ফেলে দেবেন সারা, এমনটাই মত ফিল্ম বিশেষজ্ঞদের।

Shares

Comments are closed.