রবিবার, সেপ্টেম্বর ১৫

রান নিতে ক্রিজের মধ্যে পুরোদমে ছুটছেন ভাইজান, ব্যাট হাতে জমিয়ে হাঁকাচ্ছেন চৌকা-ছক্কাও

দ্য ওয়াল ব্যুরো: ‘ভারত’ ছবির শ্যুটিংয়ের জন্য এখন ভীষণ ব্যস্ত সলমন খান। ২০১৮ সালের জুলাই মাস থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। মাঝে শ্যুটিংয়ের জন্য টিম ভারতকে নিয়ে মাল্টায় উড়ে গিয়েছিলেন ভাইজান। তবে আপাতত আর আউটডোর নয়, শ্যুটিং চলছে দেশেই।

কিন্তু টানা হেকটিক শিডিউলের মাঝে একটু ব্রেকও তো দরকার। তাই রিল্যাক্স করার জন্য শ্যুটিং ফ্লোরেই ভাইজান আয়োজন করেছিলেন ক্রিকেট ম্যাচ। সতীর্থদের সঙ্গে জমিয়ে খেললেনও তিনি। পরনে শর্টস আর গোল গলা টি-শার্ট। ঘেমে একেবারে স্নান করে গিয়েছেন অভিনেতা। কিন্তু খেলা থামাননি। বরং ব্যাট হাতে দাপিয়ে হাঁকালেন চৌকা এবং ছক্কা। তবে এখানেই শেষ নয়। ফ্লোর থেকে ক্রিকেট ম্যাচের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন ভাইজান। মুহূর্তেই তা হয়েছে ভাইরাল। ব্যাট হাতে খোশমেজাজ সলমনকে দেখতেই এখন মজেছেন নেটিজেনরা। সলমনের মন ভোলানো হাসির সঙ্গে এ বার পাওনা দুরন্ত শটও। এ সুযোগ কেউ ছাড়ে নাকি?

দেখুন সেই ভিডিও

View this post on Instagram

Bharat Khelega… #onlocationstories @bharat_thefilm

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

সলমন খান ছাড়াও এই ছবিতে রয়েছেন বলিউডের চার নায়িকা। ক্যাটরিনা কাইফ, তাব্বু, নোরা ফতেহি এবং দিশা পাটানিকে দেখা যাবে এই ছবিতে। একটি ক্যামিও চরিত্রে রয়েছেন বরুণ ধাওয়ানও। সম্প্রতি কমেডি কিং কপিলের ‘দ্য কপিল শর্মা শো’-তে এসেছিলেন সলমন। সেখানেই ‘ভারত’ নিয়ে নানান মজার অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি। আর ভক্তদের জানিয়েছেন, ‘ভারত’ ছবিতে তাঁর চরিত্রের নাকি বিয়ে হবে ৭২ বছর বয়সে। আর বাস্তবেও নাকি এই নিয়মই পালন করবেন ভাইজান। বিয়ে করবেন এক্কেবারে ৭০ পেরিয়ে।

Comments are closed.