বৃহস্পতিবার, নভেম্বর ১৪

ট্রেলরের পরতে পরতে চমক, শুরু হবে টানটান যুদ্ধ, আসছেন গণেশ গাইতোণ্ডে-সরতাজ সিং

দ্য ওয়াল ব্যুরো: ‘সেক্রেড গেমস’-এর সিজন ওয়ান দেখে ভেবেছিলেন গণেশ গাইতোণ্ডে সম্পর্কে জানা শেষ হয়ে গিয়েছে, তাঁদের জন্য চমকের পর চমক রয়েছে ওয়েব সিরিজের সিজন-২-তে। অবশেষে সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে রিলিজ হতে চলেছে ‘সেক্রেড গেমস-২’। টিজার আগেই বেরিয়েছিল। তারপর অবশ্য পিছিয়ে গিয়েছিল রিলিজের ডেট। তবে শেষ পর্যন্ত ১৫ অগস্ট রিলিজ করছে এই ওয়েব সিরিজ। উত্তেজনার পারদ তাই তুঙ্গে।

সরতাজ সিং (সইফ আলি খান) এবং গণেশ গাইতোণ্ডের (নওয়াজউদ্দিন সিদ্দিকি) টানটান লড়াই এই পর্বেও রয়েছে। বরং সিজন-১-এর তুলনায় খানিকটা বেশিই। অ্যাকশন বলুন বা মাইন্ড গেম, সবেতেই নওয়াজউদ্দিন এবং সইফকে পাল্লা দেবেন পঙ্কজ ত্রিপাঠী। অন্তত ট্রেলর দেখে তেমনটাই মন্তব্য ফিল্ম ক্রিটিকদের। সব কিছুর সঙ্গে এই পর্বে আরও জমাট হবে রহস্য। সবটাই যেন জিগস পাজল। রয়েছে অসংখ্য ছোট ছোট ঘটনা। যেগুলোকে সাজিয়ে ঠাসা বুনোটে গণেশ গাইতোণ্ডের গল্প দর্শকদের শোনাবেন পুলিশ অফিসার সরতাজ সিং। তবে রয়েছে এক অদ্ভুত লড়াইয়ে নেমেছেন সরতাজ। তাঁর শত্রুও অদৃশ্য। শত্রুর কোনও পরিকল্পনাই পরিষ্কার নয় সরতাজের কাছে। কিন্তু এ লড়াই জিততেই হবে আতঁকে। নইলে যে সাংঘাতিক বিপদ হবে।

তবে কে যে শেষ পর্যন্ত খেলায় মাত দেবেন, কেই বা ভিলেন, আর কেই বা হিরো—–সব রহস্যের সমাধান হবে ১৫ অগস্ট। নওয়াজউদ্দিন এবং সইফ আলি খানের পাশাপাশি সিজন-২-তে থাকছেন রণবীর শোরে এবং কলকি কোঁকল্যা। বদল এসেছে পরিচালকের ক্ষেত্রেও। বিক্রম মোতয়ানির বদলে এই সিরিজে অনুরাগ কাশ্যপের সহকারি পরিচালক হিসেবে থাকছেন ‘মাসান’ ছবির পরিচালক নীরজ ঘেওয়ান। তবে দর্শকদের আশা এই পর্বে সব কিছুকেই ছাপিয়ে যাবেন পঙ্কজ ত্রিপাঠী এবং তাঁর অভিনয়।

দেখুন ট্রেলর।

Comments are closed.