রবিবার, সেপ্টেম্বর ১৫

মুক্তি পেল ‘সিম্বা’-র ট্রেলর, বাজিরাও সিংহমকে সেয়ানে সেয়ানে পাল্লা দিচ্ছেন ভালে রাও

দ্য ওয়াল ব্যুরো: ইতালিতে বিয়ে সেরে রণবীর সিং দেশে ফিরেছিলেন ১৮ নভেম্বর। তারপর এ দেশে হয়েছে তিন তিনটে রিসেপশন। কিন্তু হাজার ব্যস্ততার মাঝেও আগামী ছবি ‘সিম্বা’-র ডাবিংয়ের কাজ শেষ করেছিলেন রণবীর। এ বার মুক্তি পেল ছবির ট্রেলর।

রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে। দেখা যাবে অজয় দেবগণকেও। আর ভিলেনের ভূমিকায় রয়েছেন সোনু সুদ। রোহিত মানেই যে পাওয়ার প্যাক্ট অ্যাকশন মুভি তা আবারও প্রমাণ করলেন পরিচালক। ছবির পরতে পরতে রয়েছে মারকাটারি অ্যাকশন। প্রেক্ষাপট মহারাষ্ট্রের শিবগড়। যেখান থেকে উত্থান হয়েছিল কড়া পুলিশ অফিসার বাজিরাও সিংহমের। বাজিরাওকে দেখেই ছোট থেকে অনুপ্রাণিত হয়েছে ভালে রাও। দু’চোখে একটাই স্বপ্ন তাঁর। বাজিরাওয়ের মতো পুলিশ হতে হবে। তবে এই লক্ষ্যের পিছনে উদ্দেশ্যটা খানিক আলাদা। বাজিরাওয়ের মতো রবিনহুড রূপে সমাজের ভালো ভালে রাও করতে চায় না। বরং দু’হাতে টাকা কামাতে চায়।

কিন্তু আচমকাই ভালে রাও-এর জীবনে আসে ঝড়। তছনছ হয়ে যায় ঘুষখোর পুলিশ অফিসারের জীবন। এক তরুণীকে বোন হিসেবে মানতেন তিনি। ধর্ষণ করে খুন করা হয় ওই তরুণীকে। এরপরেই ওই ধর্ষককে উচিত শিক্ষা দিতে জেগে ওঠে ভালে রাওয়ের মধ্যে থাকা কঠোর পুলিশ অফিসারের চরিত্র। কড়া হাতে দুষ্টের দমন শুরু করেন তিনি। নিতে থাকেন একের পর এক কঠোর সিদ্ধান্ত। আর এর ফলেই সমাজের অসৎ লোকেদের রোষের শিকার হন ভালে রাও। আগামী ২৮ ডিসেম্বর বিগ স্ক্রিনে রিলিজ হবে ‘সিম্বা’।

দেখুন ট্রেলর

Comments are closed.