বৃহস্পতিবার, জুন ২০

সিম্বা সং-এ দুললেন দীপিকা, দোলালেন শ্যাম্পেনও, রণবীর বললেন “মাই চিয়ারলিডার”

দ্য ওয়াল ব্যুরো: দীপিকা পাড়ুকোনই তাঁর চিয়ার লিডার। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এমনটাই লিখেছেন রণবীর সিং। সঙ্গে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ‘সিম্বা’ ছবির একটি সংলাপ অভিনয় করে দেখাচ্ছেন দীপিকা।

নায়িকার হাতে রয়েছে শ্যাম্পেনের গ্লাস। পরনে ক্রিম-সাদা রংয়ের শার্ট। হেসে হেসে এবং নেচে নেচে এক অদ্ভুত মজার ভঙ্গিতে ‘সিম্বা’ ছবির ডায়লগ ‘এ আয়া পুলিশ’ বলতে শোনা গিয়েছে দীপিকাকে। সংলাপ শেষে হাসিতে লুটিয়ে পড়েছেন দীপিকা।

‘লায়ন কিং’ যাঁরা দেখেছেন তাঁরা সকলেই সিংহ ছানা ‘সিম্বা’-র সঙ্গে পরিচিত। সেলুলয়েডের ‘সিম্বা’-ও এগিয়ে চলেছে সিংহের মতোই। রিলিজের দু’হপ্তা যেতে না যেতেই ২০০ কোটির ক্লাবে পৌঁছে গিয়েছে রোহিত শেট্টির এই ছবি।

কদিন আগেই বক্স অফিসে ছবির দুরন্ত সাফল্যের জন্য ‘সাকসেস’ পার্টি দিয়েছিলেন পরিচালক রোহিত শেট্টি। সেই পার্টি জমিয়ে দিয়েছিলেন দীপবীর জুটি। বিগ বি’র বিখ্যাত গান ‘জুম্মা চুম্মা দে দে’ গানের ছন্দে তাল মিলিয়েছিলেন রণবীর। ভাইরাল হয়েছিল, পার্টির বিভিন্ন ঝলক। তবে নজর কেড়েছিল করণ জোহরের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা একটি ছবি। সেই ছবিতে দেখা গিয়েছিল হাতজোড় করে দাঁড়িয়ে রয়েছে রোহিত শেট্টি, রণবীর সিং এবং করণ জোহর। আর তাঁদেরকে আশীর্বাদ করছেন দীপিকা।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে করণ লিখেছিলেন, ‘গুডলাক ব্লেসিংস’। এই ছবি প্রকাশ্যে আসতেই হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা। রণবীরের ভক্তরা বলছেন, অভিনেতার সেন্স অফ হিউমার সম্পর্কে তো ধারণা ছিলই। তবে দীপিকাও যে এমন রসিকতা করতে পারেন তা বোধহয় জানা ছিল না অনেকরই। অনেকে আবার মজা করে বলছেন, আগামী ছবি ‘সূর্যবংশী’-র জন্য দীপিকার থেকে আশীর্বাদ নিয়েছেন রোহিত।

এ দিনের পার্টিতে সিম্বার কলাকুশলীরা ছাড়াও হাজির ছিলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। শোনা যাচ্ছে রোহিতের পরবর্তী ছবিতে ‘সূর্যবংশী’-তে দেখা যাবে আক্কিকে। অনুমান, সিংহম এবং সিম্বার পর সম্ভবত সূর্যবংশী-ই হতে চলেছে এই সিরিজে রোহিতের পরের ছবি।

Comments are closed.