বৃহস্পতিবার, নভেম্বর ১৪

বিয়ে কিংবা জন্মদিন, জলসা মাতাতে তৈরি ‘এন্টারটেনার’ রণবীর

দ্য ওয়াল ব্যুরো : ছবির পর্দা হোক কিংবা পুরস্কার বিতরণের মঞ্চ, সব জায়গায় সমান এনার্জেটিক রণবীর সিং। এন্টারটেনার হিসেবে যা যা গুণ দরকার তার সবকটাই তাঁর মধ্যে পুরোমাত্রায় রয়েছে। আর তাই তো এত ফ্যান তাঁর। ফ্যানদের মন জয় করার জন্য সবসময় তৈরি থাকেন বি-টাউনের এই সুপারস্টার। আর এই এন্টারটেনমেন্ট শুধুমাত্র যে সেলিব্রিটিরাই দেখবেন তা নয়, সবার জন্য তৈরি তিনি। অনুরাগীদের এমন বার্তা দিলেন রণবীর নিজেই।

সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে একটা টুইট করেছেন রণবীর। সেখানে তিনি লিখেছেন, “বিয়ের মরসুম শুরু হয়ে গেছে। এন্টারটেনার দরকার? বিয়ে, জন্মদিন, পৈতে, সব অনুষ্ঠানের জন্যই তৈরি আছি।“ রণবীরের এই পোস্টের পর অনেক মজার কমেন্ট আসতে থাকে তাঁর অনুরাগীদের থেকে।

বিয়ে কিংবা কোনও অনুষ্ঠানে পারফর্ম করা কিন্তু বলিউড তারকাদের আজ থেকে নয়। শাহরুখ, সলমানের মতো সুপারস্টাররাও বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম করেন। তার জন্য অবশ্য একটা বড় টাকা নেন তাঁরা। যাঁদের সেই ক্ষমতা আছে তাঁরা নিজেদের আনন্দের মুহূর্তকে আরও রঙিন করে তোলেন এই তারকাদের উপস্থিতি দিয়ে। রণবীর নিজেও এই ধরনের অনুষ্ঠানে পারফর্ম করে থাকেন। সেই বার্তায় হয়তো ফের একবার দিলেন বাজিরাও।

রণবীরের স্টাইল স্টেটমেন্ট বরাবরই সবার থেকে আলাদা। যে ধরনের পোশাক দেখে বাকি নায়করা ভয় পাবেন, তা অনেক সহজেই পরে ঘুরে বেড়ান রণবীর। তাঁর সবকিছুই যেন বাকিদের থেকে আলাদা। ফিল্মফেয়ারের মঞ্চে স্ত্রী দীপিকা পাড়ুকোনের জন্য প্রেম নিবেদনই হোক, কিংবা লন্ডনে কপিল দেবের বায়োপিক শ্যুট করার সময় বয়স্কা ফ্যানকে গোলাপ দেওয়া, সবেতেই সমান সাবলীল তিনি। বিভিন্ন অনুষ্ঠানে একাধিকবার তিনি বলেছেন, তাঁর কাজ হচ্ছে লোককে আনন্দ দেওয়া। তার জন্য তিনি সব করতে পারেন। সেই আনন্দ দিতেই হয়তো ফের একবার তৈরি রণবীর।

পড়ুন ‘দ্য ওয়াল’ পুজো ম্যাগাজিন ২০১৯ -এ প্রকাশিত গল্প

Comments are closed.