বুধবার, মার্চ ২০

সফল হয়েছে ‘থ্রোট ক্যানসার’-এর অস্ত্রোপচার, ভালো আছেন রাকেশ

দ্য ওয়াল ব্যুরো: “আমি সুস্থ আছি”। অপারেশন থিয়েটার থেকে বেরনোর পর এমনটাই জানিয়েছেন পরিচালক রাকেশ রোশন। ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে রাকেশ জানিয়েছেন, তাঁর অপারেশন সফল হয়েছে। ভালো আছেন তিনি।

থ্রোট ক্যানসারে আক্রান্ত হয়েছেন পরিচালক রাকেশ রোশন। এ খবর জানা ছিল না কারও। তবে অস্ত্রোপচারের দিন সকালেই সোশ্যাল মিডিয়ায় বাবার অসুস্থতার কথা শেয়ার করলেন হৃতিক রোশন। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে তিনি লেখেন, “জানতাম আজও বাবা জিমে যাবেনই। তাই সকালেই বলেছিলাম ছবি তোলার কথা।” এর পাশাপাশি হৃতিক জানিয়েছেন, তাঁর চোখে দেখা সবচেয়ে স্ট্রং মানুষ রাকেশ রোশন। তিনি বলেন, “পরিবারে এমন এক জন লিডারকে পেয়ে আমরা ভাগ্যবান।”

হৃতিক জানান, “কয়েক সপ্তাহ আগেই বাবার গলায় স্কোয়ামাস সেল কার্সিনোমা (ফার্স্ট স্টেজ) ধরা পড়েছে। কিন্তু এই খবর শোনার পরেও একটুও ভেঙে পড়েননি বাবা। স্পিরিট হারাননি। বরং ওঁর কনফিডেন্স দেখে বোঝাই যাচ্ছে, যুদ্ধের জন্য উনি প্রস্তুত।”

এ দিকে রাকেশ রোশনের অসুস্থতার খবর পেয়ে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। ঈশ্বরের কাছে পরিচালকের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি। টুইটে লেখেন, “রাকেশজি একজন সত্যিকারের ফাইটার। আমি নিশ্চিত, সব সমস্যার বিরুদ্ধে নিজের সব শক্তি দিয়ে লড়াই করে তিনি জয়ী হবেন।” মোদীর টুইটের জবাবে তাঁকে ধন্যবাদও জানান হৃতিক।

গত ৮ জানুয়ারি গলায় অস্ত্রোপচার হয়েছে রাকেশ রোশনের। হাসপাতালে রোশন পরিবারের পাশাপাশি এ দিন হাজির ছিলেন সুজানও। হৃতিক জানিয়েছেন, খুব তাড়াতাড়ি হাসপাতাল থেকে ছাড়া পাবেন তাঁর বাবা।

Shares

Comments are closed.