আমার ধৈর্য আরও বেড়ে গিয়েছে, শান্ত হয়ে গিয়েছি: অক্ষয় কুমার

১১

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: অ্যাকশন হিরো তো অনেক হলো। এ বার ভিলেন রূপে পর্দা কাঁপাতে আসছেন অক্ষয় কুমার। রজনীকান্ত অভিনীত জনপ্রিয় সায়েন্স ফিকশন চহি ‘রোবোট’-এর সিক্যুয়েল ‘২.০’-তে দেখা যেতে চলেছে অক্ষয়কে। ‘ক্রো-ম্যান’ রূপে এই ছবিতে অক্ষয়ের লুকও কিন্তু মারাত্মক। এক ঝলক দেখলে ভয় পেয়ে যেতে পারেন যে কেউ। আর হবে নাই বা কেন? বিগ বাজেটের ছবি ‘২.০’-কে মনে মতো করে সাজিয়েছেন পরিচালক শঙ্কর।

এই ছবিতে অক্ষয়ের লুক বানাতে সাহায্য নেওয়া হয়েছে প্রস্থেটিক মেক-আপের। অভিনেতা নিজেই জানিয়েছেন, এ ধরণের মেক-আপ ট্রিটমেন্টে লুক তৈরি করা অত্যন্ত ধৈর্যের ব্যাপার। যিনি মেক-আপ করছেন, আর যাঁর উপর মেক-আপ করা হচ্ছে, দু’জনকেই অসীম ধৈর্যের পরীক্ষা দিতে হয়। আর দিনের পর দিন শ্যুটিং সেটে প্রস্থেটিক মেক-আপ নেওয়ার ফলে নাকি অক্ষয়ে ধৈর্যশক্তি আরও বেড়ে গিয়েছে। আরও শান্ত হয়ে গেছেন তিনি। এমনটাই দাবি করেছেন আক্কি।

অক্ষয় বলেন, “এমনিতেই আমার ধৈর্য অনেকের থেকেই অনেক বেশি। তবে এই ছবিতে প্রস্থেটিক মেক-আপ ব্যবহারের ফলে সেটা আরও কিছুটা বেড়ে গিয়েছে।“ আক্কি জানান, “প্রতিদিন শ্যুটিংয়ের আগে প্রায় তিন থেকে সাড়ে তিন ঘণ্টা ধরে চলতো আমার মেক-আপ। তিন জন মেক-আপ আর্টিস্ট আমার মেক-আপ করাতেন। আর পুরো সময়টা আমায় ধীরস্থির হয়ে বসে থাকতে হতো। নড়াচড়া একদম বন্ধ। এটা মোটেও সহজ কাজ নয়।“ কিন্তু এতো গেল মেক-আপ করার কথা। এই ভারী মেক-আপ তুলতেও নাকি রোজ কম করে ঘণ্টা দেড়েক লাগতো অক্ষয়ের। মেক-আপের ভারে শ্যুটিং ফ্লোরে জল-জুস-স্মুদি—-এ জাতীয় লিকুইড বা সহজে খাওয়া যায় এমন খাবারই খেতে হতো অক্ষয়কে।

বিগ বসের ঘরে ক্যামেরার সামনেই অঝোরে কাঁদলেন শ্রীসান্থ, কিন্তু কেন?

আক্কি বলেন, “রোজ বাড়ি ফেরার পর ভাবতাম কাল আবার একই মেক-আপ করতে হবে। ৬ ঘণ্টার টানা শ্যুটিংয়ে ক্লান্ত হয়ে যেতাম আমি।“ তবে রজনীকান্ত আর শঙ্করের সঙ্গে কাজ করে যে অক্ষয় বেজায় খুশি সে কথাও জানিয়েছেন তিনি। প্রথমবার মেক-আপ করার পর পরিবারের সবার সঙ্গে সেলফি তুলেছিলেন অক্ষয়। তবে চিন্তায় ছিলেন মেয়ে নিতারাকে নিয়ে। ও যদি ভয় পায়। তবে আক্কি জানিয়েছেন, মোটেও ভয় পায়নি ছোট্ট নিতারা। বরং নিউ লুকে বাবার সঙ্গে মজা করে ছবি তুলেছিল সে।

আগামী ২৯ নভেম্বর মোট ১৪টি ভাষায় রিলিজ হবে ‘২.০’। যার মধ্যে রয়েছে হিন্দি, তামিল ও তেলেগু। হিন্দি ভাষায় ছবিটির প্রযোজনা করেছেন পরিচালক করণ জোহর।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Get real time updates directly on you device, subscribe now.

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More