শুক্রবার, নভেম্বর ১৬

বিলেতে ‘পাজামা পার্টি’ সেরে মুম্বই ফিরলেন প্রিয়াঙ্কা, পরিবারের সঙ্গে জমিয়ে কাটালেন দিওয়ালি

দ্য ওয়াল ব্যুরো: আমাস্টারডামে বেশ কয়েকদিন ধরেই নিজের গার্লস গ্যাং-এর সঙ্গে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে চলছে তাঁর ব্যাচেলর পার্টি। কখনও নাইট ক্লাব তো কখনও ক্রুজে বান্ধবীদের সঙ্গে পার্টিতে মেতেছিলেন ‘ব্রাইড টু বি’ পিগি চপস। আর প্রিয়াঙ্কা চোপড়ার এই গার্লস গ্যাং-এ রয়েছেন তাঁর কাজিন সিস্টার পরিণীতি চোপড়া এবং মুকেশ ও নীতা আম্বানির মেয়ে ইশা আম্বানিও।

View this post on Instagram

Setting sail… #bachelorette #Squad

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

তবে এ বার ব্যাচেলর পার্টি নয়, ছিল পাজামা (পায়জামা) পার্টি। থিমের স্রষ্টা দেশি গার্ল নিজেই। ঢোলা পায়জামা আর ঢিলে কুর্তার সঙ্গে এ দিন প্রিয়াঙ্কার বান্ধবীরা পরেছিলেন হাই হিলের জুতো। আর সবার পোশাকেই ছিল একটা হাল্কা গোলাপি রংয়ের ছোঁয়া। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, “Payjamas are cool… bride squad. Payjamas and heels,” দেখুন সেই ছবি।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

View this post on Instagram

Red, white and Bride!!! #Bachelorette

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

শোনা যাচ্ছে ডিসেম্বরের শুরুতেই বসবে নিক জোনাস বেওং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের আসর। যোধপুরের বিলাসবহুল উমেদভবনে অনুষ্ঠিত হতে পারে এই বিয়ের আসর। তবে এ ব্যাপারে এখনও নিশ্চিত ভাবে কিছুই জানাননি প্রিয়াঙ্কা চোপড়া।তবে বিয়ের ডেট ফাইনাল হোক বা না হোক প্রিয়াঙ্কা আপাতত মজেছেন তাঁর ব‍্যাচেলর পার্টিতে। কয়েকদিন আগে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ক্রুজের ডেকে বসা প্রিয়াঙ্কার ছবি। চোখ বুজে সূর্যের আলোর মৌতাত নিচ্ছিলেন তিনি। এ ছবির ক‍্যাপশন অনায়াসে হতে পারত ‘#sunkissed’। প্রিয়াঙ্কার ক্রুজের সেই পার্টিতে হাজির ছিলেন তাঁর ‘গার্লস্ গ‍্যাং’। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার আমস্টারডাম সফরের ছবি। আর এই ছবিতে দেখা গিয়েছে সাদা পোশাকৈ সেজেছেন পিগি চপস। আর বান্ধবীদের পোশাকে রয়েছে গাঢ় লালের ছোঁয়া।

এই ব্যাচেলর পার্টির কিছুদিন আগেই প্রিয়াঙ্কা জন্য তাঁর টিম আয়োজন করেছিল ব্রাইডাল শাওয়ারের। সেই পার্টিতে হাজির ছিলেন প্রিইয়াঙ্কার মা মধু চোপড়াও। গিয়েছিলেন নীতু সিং, সোনালি বেন্দ্রে এবং নিক জোনাসের মা-ও। দুধ সাদা পোশাকে নিজের ব্রাইডাল শাওয়ারের পার্টিতে হাজির হয়েছিলেন পিগি চপস। আর দেশি গার্লের গলায় ছিল বিখ্যাত জুয়েলারি ব্র্যান্ড ‘টিফানি’-র একটি হিরে খচিত সরু হার। প্রসঙ্গত, এই দোকান থেকেই প্রিয়াঙ্কার জন্য ওয়েডিং রিংও কিনেছেন নিক জোনাস। প্রিয়াঙ্কার স্টাইলিস্ট মিমি কাটরেল ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কার পিছনেই লাগানো রয়েছে ব্রাইডাল লেখা একটি বেলুন। টেবিলে রাখা একগোছা লাল গোলাপ আর সুদৃশ্য একটি মোমবাতি। পরে অনুষ্ঠানের বিশেষ কিছু মুহূর্ত নিজেও শেয়ার করেন প্রিয়াঙ্কা। সেখানে মায়ের সঙ্গে নাচতেও দেখা গিয়েছে তাঁকে।

View this post on Instagram

A day in the life of… #bachelorette

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

তবে সব সেরে আপাতত মুম্বই ফিরেছেন প্রিয়াঙ্কা। সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। মা-ভাই এবং পরিবারের বাকি সদস্যদের সঙ্গে জমিয়ে সেলিব্রেট করছেন আলোর উৎসব দিওয়ালি।

Shares

Comments are closed.