রবিবার, সেপ্টেম্বর ২২

ভাইরাল পিগি চপসের ‘বেবি বাম্প’-এর ছবি, কী বললেন মধু চোপড়া?

দ্য ওয়াল ব্যুরো: “প্রিয়াঙ্কা মোটেও প্রেগন্যান্ট নয়। ক্যামেরার ভুল অ্যাঙ্গেলের জন্য ছবিতে ওরকম লাগছে।” সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া প্রিয়াঙ্কা চোপড়ার ‘বেবি বাম্প’ সম্পর্কে এ বার মুখ খুললেন নায়িকার মা মধু চোপড়া। সাফ জানিয়ে দিলেন ভুল অ্যাঙ্গেলে ধরা হয়েছিল ক্যামেরা। আর সেই জন্যেই তাঁর মেয়ের ছবি নিয়ে এত বিতর্ক তৈরি হয়েছে।

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার একটি ছবি। বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড Michael Kor-এর একটি শোয়ে হাজির ছিলেন নায়িকা। পরনে ছিল চেকড শর্ট স্কার্ট। সঙ্গে ব্ল্যাক হাইনেক টিশার্ট এবং স্কার্টের সঙ্গে মানানসই ব্লেজার। আর এই ছবিতেই নজর আটকেছিল সবার। ছবি দেখে অনেকেই ইঙ্গিত করেছিলেন সম্ভবত প্রেগন্যান্ট প্রিয়াঙ্কা চোপড়া। তাই প্রকাশ্যে এসেছে ‘বেবি বাম্প’-এর ছবি। ২০১৮ সালের ডিসেম্বরেই মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ে সেরেছেন প্রিয়াঙ্কা। যবে থেকে নিক-প্রিয়াঙ্কার সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে তবে থেকেই পাপারাৎজির নজর যেন একটু বেশিই রয়েছে প্রিয়াঙ্কার উপর। আর বিয়ের পর তো কথাই নেই। সেলেব দম্পতি যেখানেই যাচ্ছেন সেখানেই ধাওয়া করছে ক্যামেরা। ঝলক মিলতেই চটপট লেন্সবন্দি হয়ে যাচ্ছেন দু’জনেই।

বিয়ের পর প্রকাশ্যে বেশ কয়েকবার প্রিয়াঙ্কা জানিয়েছিলেন তিনি বাচ্চাদের খুবই ভালোবাসেন। ভাইঝির সঙ্গে তো মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন পিগি চপস। আবার নিজের ভাইপোর সঙ্গে খাতির আছে নিক জোনাসেরও। বিয়ের পর বিভিন্ন টক শো-তে দুই তারকাই জানিয়েছিলেন বাচ্চাদের তাঁরা কতটা ভালোবাসেন। এমনকী শোনা গিয়েছে, ব্রিটেনের রাজ পরিবারের ভাবী সন্তানের ‘গডমাদার’ নাকি হতে চলেছেন প্রিয়াঙ্কাই। ব্রিটেনের বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিতও এই হয়েছে এই খবর। সেখানে বলা হয়েছে, প্রিন্স হ্যারি এবং মেগান মার্কলে তাঁদের ভাবী সন্তানের জন্য ‘গডমাদার’-দের নামের তালিকা ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন। সেখানেই নাম রয়েছে পিগি চপসের। আর প্রিয়াঙ্কাকেই এই পদের জন্য মনোনীত করার ইচ্ছে রয়েছে ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্সের।

এই সব ঘটনার পরেই প্রিয়াঙ্কার এই ছবি ভাইরাল হতেই দুইয়ে দুইয়ে চারের অঙ্ক কষে হিসেব মেলানোর চেষ্টা করেন অনেকেই। তবে সে হিসেব মিললো না। কারণ প্রিয়াঙ্কার মা সাফ জানিয়ে দিয়েছেন, তাঁর মেয়ে মোটেও গর্ভবতী নয়। বরং এ ব্যাপারে প্রিয়াঙ্কাকে জিজ্ঞাসা করায় অভিনেত্রী তাঁর মাকে জানিয়েছেন, এই ধরনের মন্তব্য শুনতে শুনতে তিনি ক্লান্ত। তাই এ বার একটু রেহাই পেতে চান।

Comments are closed.