শুক্রবার, ডিসেম্বর ১৪

কেউ বলছেন মশারি, কেউ বা ক্রিকেট পিচ ঢাকার নেট, মাথার ভেল নিয়ে জেরবার প্রিয়াঙ্কা

দ্য ওয়াল ব্যুরো: শব্দ এবং দূষণ মুক্ত দিওয়ালি পালনের উপদেশ দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপরে নিজের বিয়েতেই দেদার বাজি ফাটিয়েছেন নায়িকা। আলোর রোশনাইয়ে ভেসে গিয়েছিল যোধপুর। সে নিয়ে জলঘোলাও কম হয়নি। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে পিগি চপসকে। কানাঘুষো শোনা গিয়েছে, উমেদভবনে বাজি পোড়ানোর জন্য নাকি বেশ ভালোরকম জরিমানাও দিতে হয়েছে প্রিয়াঙ্কাকে।

এ বার ফের ট্রোলের শিকার হলেন প্রিয়াঙ্কা চোপড়া। সৌজন্যে খ্রিস্টান মতে বিয়ের দিন প্রিয়াঙ্কার মাথায় থাকা ৭৫ ফুট লম্বা সাদা নেটের ভেল। তারকার বিয়ে হয়েছে, আর নেটিজেনরা ট্রোল করবেন না তাই কখনও হয় নাকি? আর এ বিয়ে তো আর যে সে বিয়ে নয়। একেবারে বিলিতি পাত্রের সঙ্গে দেশি গার্লের রূপকথার বিয়ে। অতএব সোশ্যাল মিডিয়ায় একটু-আধটু মশকরা তো হবেই। তবে এ বার নেটিজেনদের নজর থেকে রেহাই পেল না বিশ্ব বিখ্যাত ফ্যাশন ডিজাইনার রালফ লরেনের ডিজাইন করা ভেলও।

সম্প্রতি ভিডিওতে প্রকাশ পেয়েছে নিক-প্রিয়াঙ্কার খ্রিস্টান মতে বিয়ের দিনের নানা মুহূর্তের একটা ছোট অংশ। সেখানেই দেখা গিয়েছে মায়ের হাত ধরে বিয়ের আসরের দিকে এগিয়ে যাচ্ছেন পি সি। আর পিছনে রয়েছে জনা পাঁচেক লোক। যাঁরা সামলাচ্ছেন প্রিয়াঙ্কা সুদীর্ঘ ভেল। এই ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোল।

কেউ বলছেন মুম্বইয়ের একটা ফ্ল্যাটের থেকেও বড় প্রিয়াঙ্কার এই ভেল। কেউ বা লিখেছেন, বৃষ্টির সময় ক্রিকেট পিচ ভালোভাবেই ঢাকা যাবে এই নেটের ভেল দিয়ে। একজন আবার লিখেছেন, প্রিয়াঙ্কার এই ভেল দিয়ে তাঁর গোটা আবসনের সবার জন্য মশারি বানানো সম্ভব। অনেকে আবার মেট গালা মঞ্চে প্রিয়াঙ্কার ড্রেস এবং এই ভেলেরও তুলনা তেনেছেন। বলেছেন, নায়িকার বোধহয় পিছনে লম্বা জিনিস জুড়ে থাকা পোশাক বরাবরেরই পছন্দ।

Shares

Comments are closed.