মঙ্গলবার, মার্চ ১৯

আমার হৃদয়-মন জিতে নিয়েছে: প্রিয়াঙ্কা

দ্য ওয়াল ব্যুরো: উইকেন্ডের শুরুতেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং নিক-প্রিয়াঙ্কা জুটি। সব জল্পনার অবসান ঘটয়ে শনিবার সকালেই পাঞ্জাবি রীতি মেনে হয়ে গিয়েছে রোকা অনুষ্ঠান। ব্যাপক হারে সেই ছবি ভাইরালও হয়েছে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে। দেশি গার্লের পাশে দেশীয় পোশাকে দারুণ মানিয়েওছে বিদেশি নিক জোনাসকে।

প্রথম দিকে অবশ্য প্রিয়াঙ্কা এবং নিকের রোকা সেরিমোনির সব ছবি শেয়ার করছিলেন প্রিয়াঙ্কার বিভিন্ন ফ্যানপেজ। অবশেষে মাঠে নামলেন নায়িকা নিজেই। শেয়ার করলেন এ দিনের অনুষ্ঠানে তাঁর এবং নিকের এক রোম্যান্টিক মুহূর্ত। ক্যাপশনে লিখছেন, “আমার হৃদয় এবং মন জিতে নিয়েছে ও।” আর তার ঠিক নীচে এসেই কমেন্ট করে গিয়েছে নিক জোনাস। লিখেছেন “বাহ, ওই লোকটি তাহলে বিশ্বের অন্যতম ভাগ্যবান।”

Taken.. With all my heart and soul..

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

কিন্তু এতো গেল প্রিয়াঙ্কার ইনস্টাগ্রামের কথা। নিক কী করেন সেটাই দেখার জন্য মুখিয়ে ছিলেন এই জুটির ফ্যানরা। নাহ, কাউকে নিরাশ করেননি নিক জোনাস। তিনিও প্রিয়াঙ্কার ছবিটাই শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তবে একটু অন্যভাবে। ক্যাপশনে পিগি চপসকে দিয়েছেন নতুন পরিচয় ‘ফিউচার মিসেস জোনাস’। আর দেশি পোশাকের পাশপাশি লোকেশন মুম্বইটাও লিখেছেন ভারতের রাষ্ট্রীয় ভাষা হিন্দিতে।

Future Mrs. Jonas. My heart. My love.

A post shared by Nick Jonas (@nickjonas) on

 

Shares

Leave A Reply