শুক্রবার, ডিসেম্বর ১৪

কনে হওয়ার লাল-টুকটুকে ইচ্ছে, প্রিয়াঙ্কাকে তাই পরালেন সব্যসাচী

দ্য ওয়াল ব্যুরো: দীপবীরের বিয়ের সময় অনুরাগীরা ছবি না পেয়ে হতাশ হয়েছিলেন। অবশেষে বিয়ের পর নিজেরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ছবি। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের সময় অবশ্য অতটা রাখঢাক ছিল না। মেহেন্দি থেকে সঙ্গীত, সবকিছুর ছবিই খোদ পাত্র-পাত্রী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অবশ্য খ্রিস্টান ও হিন্দু মতে বিয়ের দিন সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিল কেবলমাত্র ২টো ছবি। হতাশ হয়েছিলেন অনুরাগীরা। কিন্তু বিয়ের পর সোশ্যাল মিডিয়া উপচে পড়ল দেশি গার্ল ও বিদেশি বয়ের ‘ম্যাজিক্যাল’ বিয়ের ছবিতে।

আরও পড়ুন ‘সব ছক কষা ছিল’! নিক-প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে বিস্ফোরক অভিযোগ

খ্রিস্টান মতে বিয়ের ছবি ও ভিডিও আগের দিনই নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন নিকইয়াঙ্কা। খ্রিস্টান রীতির বিয়ের অনুষ্ঠানের দিল সাদা আর গোলাপি ফুলে মুড়ে ফেলা হয়েছিল গোটা উমেদভবন। চারিদিকে তাকালেই মিলছিল চোখের আরাম। ব্যাক স্যুটে মায়ের হাত ধরে বিয়ের আসরে হাজির হয়েছিলেন নিক। প্রিয়াঙ্কাও এসেছিলেন মা মধু চোপড়ার সঙ্গেই। মধু পরেছিলেন হালকা আকাশি রংয়ের ড্রেস। আর প্রিয়াঙ্কার পরনে ছিল বিশ্ব বিখ্যাত ডিজাইনার রালফ লরেনের ডিজাইন করা সাদা লং গাউন। তবে পিগি চপসের এ দিনের সাজের ইউএসপি ছিল তাঁর মাথার ভেল। ৭৫ ফুট লম্বা সাদা নেটের ভেলই এ দিন নজর কেড়েছিল সবার।

জানা গিয়েছে প্রিয়াঙ্কা নিকের এই বিয়ের অনুষ্ঠানে নাকি আনা হয়েছিল ১৮ ফুট উচ্চতার একটি কেক। এই কেক কাটতে হিমশিম খেতে হয় বর-বউ দুজনকেই। জানা গিয়েছে হাতে তলোয়ার নিয়ে নাকি কেক কাটতে হয়েছিল প্রিয়াঙ্কা-নিককে।

হিন্দু রীতিতে বিয়ের দিন ছিমছাম লাল লেহেঙ্গায় বেশ গর্জাস লুকে দেখা গিয়েছে দেশি গার্লকে। অনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোনের পর প্রিয়াঙ্কা চোপড়ার লেহেঙ্গাও ডিজাইন করেছেন বিখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। অনুষ্কা, দীপিকার থেকে প্রিয়াঙ্কার লেহেঙ্গা অবশ্য একটু আলাদা। মূলত লালের উপর কাজ করতেই এখানে দেখা গেছে সব্যসাচীকে। অন্যদিকে নিকের পরনে ছিল সব্যসাচীরই ডিজাইন করা সাদার উপর কাজ করা শেরওয়ানি।

জানা যাচ্ছে প্রিয়াঙ্কার অনুরোধেই ডিজাইনার সব্যসাচী তাঁর লেহেঙ্গায় মা-বাবা মধু ও অশোক চোপড়ার পাশাপাশি নিক জোনাসের নামও লিখেছেন। ৩৭০০ ঘণ্টা ধরে ১০০ জন শিল্পী প্রিয়াঙ্কার বিয়ের এই লেহেঙ্গা তৈরি করেছেন। ছিমছাম এই লেহেঙ্গায় এক্কেবারেই ‘পাঞ্জাবি কুড়ি’র মতোই সুন্দর দেখাচ্ছে দেশি গার্লকে। আর নিককেও লাগছে রূপকথার রাজপুত্রের মতোই।

বিয়ে শেষ করে মুম্বই ফিরে রিসেপশন দিয়েছিলেন নিকইয়াঙ্কা। তাজ প্যালেসে মঙ্গলবার সন্ধ্যায় বসেছিল রাজকীয় রিসেপশন। পাপারাৎজি, তারকা জুটির পরিবারের সদস্যরা ছারাও এই বিয়েতে হাজির ছিলেন আর এক হেভিওয়েট অতিথি। তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রুপোলি লেহেঙ্গায় সেখানে প্রিয়াঙ্কাকে মোহময়ী লাগলেও অনুরাগীদের মন কিন্তু এখনও পড়ে লাল লেহেঙ্গায়, দেশি গার্লের দেশি লুকে।

ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

 

Shares

Comments are closed.