বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯

জুহুতে পুজো সেরে যোধপুর উড়ে গেলেন নিক-প্রিয়াঙ্কা, দেখুন তারকাদের ‘এয়ারপোর্ট ডায়ারিজ’

দ্য ওয়াল ব্যুরো: ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য বিদেশ নয়, নিজের দেশকেই পছন্দ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর মা মধু চোপড়া জানিয়েছিলেন, যোধপুর তাঁর খুবই পছন্দের জায়গা। আর আগের বার ভারতে এসে পিগি চপসের সঙ্গে রাজস্থান বেড়াতে গিয়েছিলেন জোনাস পরিবার। সেই সময়েই যোধপুরের উমেদভবন বড্ড মনে ধরেছিল দুই পরিবারেরই। তাই বিয়ের আসর ওখানেই বসবে এই সিদ্ধান্তই নিয়েছিলেন চোপড়া এবং জোনাসরা।

করণ কুন্দ্রা এবং অনুষা দণ্ডেকর

২৮ নভেম্বর প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে ছিল পুজো। বর পক্ষের সবাই এ দিন হাজির ছিলেন একদম ইন্ডিয়ান লুকে। নিক আর তাঁর ভাই জো জোনাস পরেছিলেন কুর্তা-পাজামা। সবচেয়ে নজর কেড়েছিল জো-এর বান্ধবী সোফি টার্নারের সাজ। গাঢ় লাল কুর্তা আর গোল্ডেন দোপাট্টায় সোফিকে লাগছিলও দারুণ।

বুধবারের পুজো সেরে বৃহস্পতিবার ২৯ নভেম্বর যোধপুর উড়ে গিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। সঙ্গে রয়েছে চোপড়া এবং জোনাস পরিবারের সদস্যরাও। বিমানবন্দর থেকেই বেরোতেই পাপারাৎজি ঘিরে ধরে তাঁদের। ফ্ল্যাশের ঝলকানিতে ফ্রেমবন্দি হন প্রিয়াঙ্কা এবং নিক। নীল শাড়িতে হাজির ছিলেন মধু চোপড়াও। এ ছাড়াও দেখা গিয়েছে প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া, তুতো বোন পরিণীতি চোপড়া এবং মান্নারা চোপড়াকেও। ছিলেন জো জোনাস এবং সোফি টার্নার। তবে শুধু পরিবারের সদস্যরাই নন ইতিমধ্যেই নিক-প্রিয়াঙ্কার বিয়েতে যোগ দিতে যোধপুর পৌঁছেছেন বলিউডের অনেক তারকাই। এ দিন বিমানবন্দরের বাইরেই দেখা যায় গণেশ হেগরে, অনুষা দণ্ডেকর এবং করণ কুন্দ্রাকেও।

গণেশ হেগড়ে

এ দিকে শোনা যাচ্ছে, উমেদভবনে নাকি লাগানো হবে জ্যামার। অতিথিরা নিয়ে যেতে পারবেন না স্মার্টফোন। এমনকী শোনা যাচ্ছে, ছুটিতে পাঠানো হয়েছে উমেদভবনের নিরাপত্তারক্ষীদেরও। থাকবেন কেবল নিক-প্রিয়াঙ্কার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরা। সূত্রের খবর, বিয়ের ছবি যাতে বাইরে না আসে, সেই জন্যেই নাকি ব্যবস্থা এত আঁটোসাঁটো। নেটিজেনরা অবশ্য অনেকেই বলছেন, রণবীর-দীপিকাকে নকল করছেন নিক-প্রিয়াঙ্কা।

জানা গিয়েছে, ৩ ডিসেম্বর মুম্বই ফিরবেন প্রিয়াঙ্কা। ৪ ডিসেম্বর মুম্বইয়ের তাজ প্যালেসে পরিবারের সদস্যদের জন্য এক বিলাসবহুল পার্টির আয়োজন করবেন চোপড়া পরিবার। আর সম্ভবত ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বলিউড তারকাদের জন্য পার্টি দিতে চলেছেন নিক-প্রিয়াঙ্কা।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Comments are closed.