শনিবার, সেপ্টেম্বর ২১

পৃথিবীর সবচেয়ে স্টাইলিশ পুরুষকে চুমু খেয়ে আমি সম্মানিত: প্রিয়াঙ্কা

দ্য ওয়াল ব্যুরো: বাংলায় একটা খুব প্রচলিত প্রবাদ রয়েছে। ‘স্ত্রী ভাগ্যে লক্ষ্মী লাভ’। তবে এক্ষেত্রে লক্ষ্মী কতটা লাভ হয়েছে তার পরিমাণ অবশ্য জানা যায়নি। কিন্তু নিক জোনাসের মুকুটে জুড়েছে নতুন পালক। এখন তিনি ‘স্টাইলিশ ম্যান অফ দ্য ইয়ার(২০১৮)’। আর ছাব্বিশ বছরের মার্কিন পপ তারকার জীবনে এই সাফল্য এসেছে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিয়ের পরেই।

নিক-প্রিয়াঙ্কার বিয়ের বয়স এখনও একমাস হয়নি। তার মধ্যেই বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন জিকিউ (GQ) নিক জোনাসকে দিয়েছে এই খ্যাতি। আর বরের এই সাফল্যে দেদার খুশি পিগি চপস। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা জানিয়েওছেন সেই কথা। নিজের আনন্দ ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

ইনস্টাগ্রাম থেকে টুইটার সব জায়গাতেই এখন ট্রেন্ডিংয়ে নিক-প্রিয়াঙ্কার ছবি। যে ছবিতে দেখা গিয়েছে নিকের গালে চুমু খাচ্ছেন দেশি গার্ল। আর এই ছবি শেয়ার করেন ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, “পৃথিবীর সবচেয়ে স্টাইলিশ পুরুষকে চুমু খেয়ে আমি সম্মানিত।“ নিজের সাফল্যের জন্য ভক্তদের উদ্দেশে টুইট করেছেন নিক জোনাসও। গোটা দুনিয়া জুড়ে তাঁর যতো অনুরাগী রয়েছেন, যাঁরা তাঁকে এই খেতাব জেতার জন্য ভোট দিয়েছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন মিস্টার জোনাস।

চলতি বছরে, স্টাইলিশ ম্যান অফ দ্য ইয়ার হওয়ার দৌড়ে নিক জোনাসের সঙ্গে এ বছর ছিলেন হলিউডের পরিচিত মুখ Dwayne The Rock Johnson। ২০১৭ সালে ‘জুমানজি’ ছবিতে এই অভিনেতার সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছিলেন নিক। প্রিয়াঙ্কার হলিউড ডেবিউ ফিল্মে বেওয়াচ-এও দেখা গিয়েছিল এই ভার্সেটাইল অভিনেতাকে।

Comments are closed.