বৃহস্পতিবার, এপ্রিল ২৫

ব্যক্তিগত মুহূর্তের ছবি কেন শেয়ার করেন নিক-প্রিয়াঙ্কা? চটে লাল নেটিজেনরা

দ্য ওয়াল ব্যুরো: বিয়ে হয়ে গিয়েছে প্রায় দু’মাস আগে। কিন্তু সোশ্যাল মিডিয়াও এখনও ট্রেন্ডিং নিক-প্রিয়াঙ্কা। তারকা জুটির বিয়ের ছবি থেকে ভ্যাকেশনের মুহূর্ত, ফ্যামিলি ডিনার—-সবই যেন আজকাল একটু বেশিই দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ার নিউজ ফিডে। কখনও পরিবারের সঙ্গে বরফ নিয়ে খেলায় মেতেছেন নিক-প্রিয়াঙ্কা। কোথাও বা নবদম্পতি গিয়েছেন কোনও ইভেন্টের উদ্বোধনে। তবে যেখানেই যান না কেন, সব জায়গাতেই পাপারাৎজির লেন্সে বন্দি হচ্ছেন দেশি গার্ল আর বিলিতি বর।

আর সোশ্যাল মিডিয়ায় এত বেশি নিক-প্রিয়াঙ্কার ছবি দেখেই বেজায় ক্ষেপেছেন নেটিজেনদের একটা বড় অংশ। সম্প্রতি নিকের সঙ্গে বেশ ‘কোজি মোমেন্ট’-এর একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ছবিতে দেখা গিয়েছে একটি সুদৃশ্য সোফায় বসে রয়েছেন নিক। আর তার বুকে মাথা রেখে শুয়ে রয়েছেন প্রিয়াঙ্কা। একেবারেই একান্ত মুহূর্ত। আর পাঁচজন কাপলের ক্ষেত্রে যেমনটা হয়। ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা ক্যাপশন দিয়েছেন ‘হোম’। নায়িকার কথাতেই স্পষ্ট যে সব কাজের ফাঁকে নিজেদের বাড়িতেই একান্তে খানিকক্ষণ সময় কাটাচ্ছেন ‘নিকয়াঙ্কা’ জুটি।

কিন্তু একান্ত সময়ই যখন কাটাচ্ছেন তাহলে আবার ঘটা করে ছবি তুলেছেন কেন? আর সেটা সোশ্যাল মিডিয়াতেই বা শেয়ার করেছেন কেন? এই প্রশ্ন তুলেই ট্রোল করা হয়েছে সেলেব কাপলকে। ব্যাপক ভাবে ট্রোলড হয়েছে নিক-প্রিয়াঙ্কা। কেউ বলছেন সারাক্ষণই কী ক্যামেরা নিয়েই বসে থাকেন? আবার কারও প্রশ্ন—-একান্ত সময়ই যখন কাটাচ্ছেন, সেখানে ছবি তুলে দেওয়ার জন্য কাকে রেখেছেন? আর একজন আবার বলেছেন, “দেখনদারি নিক-প্রিয়াঙ্কার বরাবরের স্বভাব।”

তবে এসব ট্রোলকে মোটেও পাত্তা দেননি দুই তারকার কেউই। নেটিজেনদের একাংশের ব্যাঙ্ক-বিদ্রূপকে উড়িয়ে দিয়েছেন নিক-প্রিয়াঙ্কার ফ্যানরাও। বরং পছন্দের তারকাদের রোম্যান্টিক মুহূর্তে দেখে খুশিই হয়েছেন তাঁরা।

Shares

Comments are closed.