শুক্রবার, নভেম্বর ১৫

রূপকথার বিয়ের পর এ বার পালা রয়্যাল রিসেপশনের, প্রকাশ্যে নিক-প্রিয়াঙ্কার রিসেপশনের ‘ইনভিটেশন কার্ড’

দ্য ওয়াল ব্যুরো: বিরুষ্কা, দীপবীরের পর বলিউডের হট জুটি এখন ‘নিকয়াঙ্কা’। সদ্য বিবাহিত এই সেলেব দম্পতির এখন প্রতি মুহূর্তে নজর রয়েছে পাপারাৎজির। তবে শুধু চিত্র সাংবাদিকদের ক্যামেরা নয়, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের ফ্যানেরাও অপেক্ষা করে রয়েছেন তাঁদের গ্র্যান্ড রিসেপশনের।

কানাঘুষো আগেই শোনা গিয়েছিল যে, ডিসেম্বরের মাঝামাঝি মুম্বইয়ে পার্টি দেবেন নিক-প্রিয়াঙ্কা। সেই কথামতোই ঠিক হয়েছে তারিখ। আগামী ১৯ এবং ২০ ডিসেম্বর, দু’দিন ধরে বাণিজ্য নগরীতে বসবে নিক-প্রিয়াঙ্কার জমকালো রিসেপশনের পার্টি। জানা গিয়েছে, ১৯ ডিসেম্বরের রিসেপশন পার্টি রয়েছে জে ডব্লু ম্যারিয়টে। হাজির থাকবেন চোপড়া পরিবারের সদস্যরা। আর ২০ ডিসেম্বর মুম্বইয়ের তাজ ল্যান্ডস এন্ডে থাকবে আরও একটি পার্টি। সেই পার্টিতেই হাজির থাকবেন বি-টাউনের তারকারা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে নিক-প্রিয়াঙ্কার রিসেপশনের নিমন্ত্রণ পত্রের ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ও হয়েছে কার্ডের ছবি।

যোধপুরের উমেদভবনে খ্রিস্টান এবং হিন্দু মতে বিয়ে সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। তারকা দম্পতি জানিয়েছেন, ওই দিনটা ছিল তাঁদের কাছে স্বপ্নের মতো। রূপকথার গল্পের মতো বিয়ে সেরেই নিক-প্রিয়াঙ্কা পাড়ি দিয়েছিলেন ওমানে। ‘মিনি হানিমুন’ সেরে মুম্বই ফিরেই সেলেব জুটি যোগ দিয়েছিলেন ঈশা আম্বানি আর আনন্দ পিরামলের বিয়ের অনুষ্ঠানে। এ বার পালা তাঁদের জমজমাট রিসেপশন পার্টির।

তবে, অতিথিদের তালিকা তৈরির ব্যাপারে প্রিয়াঙ্কা মা মধু চোপড়া নাকি সাংঘাতিক কড়া। শোনা গিয়েছে, মেয়ের কোনও ‘প্রাক্তন’-কেই নাকি এই পার্টির ধারেকাছে ঘেঁষতে দিতে চান না মধু। সূত্রের খবর, গেস্ট লিস্ট থেকে বাদ যেতে পারে অক্ষয় কুমার, শাহরুখ খান এবং আরও অনেকেরই নাম। ২০ তারিখের পার্টিতে তাই বি-টাউনের কোন কোন তারকা হাজির থাকেন, এখন সেদিকেই নজর রয়েছে সবার।

Comments are closed.