রবিবার, সেপ্টেম্বর ১৫

আগামী ছবির জন্য রোহিতকে আশীর্বাদ করলেন দীপিকা! ভক্ত তালিকায় রয়েছেন রণবীর এবং করণও!

দ্য ওয়াল ব্যুরো: বক্স অফিসে জমিয়ে ব্যবসা করছে রোহিত শেট্টির ছবি ‘সিম্বা’। ইতিমধ্যেই আয় হয়েছে ১৯০ কোটি। ২০১৮ সালের সর্বোচ্চ আয় করা সিনেমাগুলোর মধ্যে ‘সিম্বা’ এখন তিন নম্বরে।

রণবীর সিং অভিনীত এই ছবি মুক্তি পেয়েছে ২০১৮-র ডিসেম্বরে। মুক্তির পর দু’সপ্তাহ যেতে না যেতেই ২০০ কোটির ক্লাবের কাছে পৌঁছে গিয়েছে রোহিত-রণবীরের ‘সিম্বা’। ছবির এই দুরন্ত সাফল্যের জন্য সাকসেস পার্টির আয়োজন করেছিলেন পরিচালক রোহিত শেট্টি। জমকালো সেই পার্টিতে হাজির ছিলেন টিনসেল টাউনের বহু তারকাই। দীপিকা পাড়ুকোন, কাজল, অজয় দেবগণ, সারা আলি খান, রণবীর সিং, করণ জোহর—-একঝাঁক তারকার মেলা বসেছিল রোহিতের এই পার্টিতে।

মনোবল ভাঙতে পারেনি ‘থ্রোট ক্যানসার’, হৃতিকের সঙ্গেই অপারেশনের দিন সকালেও জিমে গেলেন রাকেশ রোশন

সেই পার্টির ঝলকই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে নেটিজেনদের নজর কেড়েছে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে হাত জোড় করে দাঁড়িয়ে রয়েছেন রোহিত, রণবীর এবং করণ জোহর। আর এই তিন তারকাকে আশীর্বাদ করছেন স্বয়ং দীপিকা পাড়ুকোন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি শেয়ার করেছেন পরিচালক করণ জোহর। ক্যাপশনে লিখেছেন, “গুড লাক ব্লেসিংস”। এই ছবি প্রকাশ্যে আসতেই হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা। রণবীরের ভক্তরা বলছেন, অভিনেতার সেন্স অফ হিউমার সম্পর্কে তো ধারণা ছিলই। তবে দীপিকাও যে এমন রসিকতা করতে পারেন তা বোধহয় জানা ছিল না অনেকরই। অনেকে আবার মজা করে বলছেন, আগামী ছবি ‘সূর্যবংশী’-র জন্য দীপিকার থেকে আশীর্বাদ নিয়েছেন রোহিত।

এ দিনের পার্টিতে হাজির ছিলেন অক্ষয় কুমারও। রোহিতের আগামী ছবি ‘সূর্যবংশী’-তে দেখা যাবে আক্কিকে। বলিউডের খিলাড়িকে নিয়ে তৈরি এই ছবি মুক্তি পাবে ২০১৯-এই। অনুমান করা হচ্ছে, সিংহম এবং সিম্বার পর সম্ভবত সূর্যবংশী-ই হতে চলেছে এই সিরিজে রোহিতের পরের ছবি। এ দিনের পার্টিতে একসঙ্গে ছবিও তুলেছেন বাজিরাও সিংহম, সিম্বা’র ভালে রাও আর সূর্যবংশীর অক্ষয়। তাঁদের সঙ্গেই ফ্রেমবন্দি হয়েছেন, রোহিত এবং করণও। দেখুন সেই ছবি।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Comments are closed.