নিক-প্রিয়াঙ্কার রূপকথার বিয়ে, স্বপ্ন পূরণের আনন্দে আবেগে কাঁদলেন জোনাস! দেখুন ভিডিও

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: এ যেন রূপকথার বিয়ে। সিনেমায় যেমন দেখা যায়, বা গল্পের বইয়ের পাতায় রাজা-রানির বিয়ের যেমন গল্প লেখা থাকে, এই বিয়েটা হয়েছে ঠিক সেই ভাবেই।

যোধপুরের বিলাসবহুল উমেদভবনে খ্রিস্টান এবং হিন্দু—দুই মতেই বিয়ে করেছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। খ্রিস্টান রীতির বিয়ের অনুষ্ঠানের দিল সাদা আর গোলাপি ফুলে মুড়ে ফেলা হয়েছিল গোটা উমেদভবন। চারিদিকে তাকালেই মিলছিল চোখের আরাম। ব্যাক স্যুটে মায়ের হাত ধরে বিয়ের আসরে হাজির হয়েছিলেন নিক। প্রিয়াঙ্কাও এসেছিলেন মা মধু চোপড়ার সঙ্গেই। মধু পরেছিলেন হালকা আকাশি রংয়ের ড্রেস। আর প্রিয়াঙ্কার পরনে ছিল বিশ্ব বিখ্যাত ডিজাইনার রালফ লরেনের ডিজাইন করা সাদা লং গাউন। তবে পিগি চপসের এ দিনের সাজের ইউএসপি ছিল তাঁর মাথার ভেল। ৭৫ ফুট লম্বা সাদা নেটের ভেলই এ দিন নজর কেড়েছিল সবার।

বিয়ের অনুষ্ঠান শেষে নিকের হাত ধরেই আসর ছেড়ে বেড়াতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। নতুন বউয়ের হাতে নিকের চুমু খাওয়ার ছবি থেকে শুরু কএ নবদম্পতির লিপলক কিস, সব ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে এই সব মুহূর্তকে পিছনে ফেলে দিয়েছে একটি ভিডিও। ওই ভিডিওতে ফ্রেমবন্দি হয়েছে পিসি’র বিয়ের আসরে হেঁটে আসার মুহূর্ত। মায়ের হাত ধরে উমেদভনের লন এসে হাজির হন প্রিয়াঙ্কা। তাঁর সুদীর্ঘ ভেল ধরার জন্যও ছিলেন বেশ কয়েকজন সহকারী। প্রিয়াঙ্কার চোখে এ দিন ছিল এক অদ্ভুত আত্মবিশ্বাস। আর মুখে ছিল পরিতৃপ্তির হাসি। তবে নেটিজেনদের মন জয় করেছেন নিক জোনাস। চওড়া হাসি নিয়ে হবু স্ত্রী’র জন্য মঞ্চে অপেক্ষা করছিলেন তিনি। হঠাৎই হাত দিয়ে পলকে মুছে নিলেন ডানদিকের গাল। হয়তো প্রিয়াঙ্কাকে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন নিক। কিংবা স্বপ্ন পূরণের মাহেন্দ্রক্ষণে এসে জোনাসের চোখ দিয়ে গড়িয়ে পড়েছিল দু’ফোঁটা আনন্দের কান্না। অথবা এটা ছিল নিছকই এক অভিব্যক্তি।

নিজেদের জীবনের অন্যতম সেরা মুহূর্তের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিক-প্রিয়াঙ্কা দু’জনেই। প্রিয়াঙ্কা তাঁর ওয়েডিং ডে-কে তুলনা করেছেন রূপকথার সঙ্গে। আর নিক লিখেছেন, সেই দিনের প্রতিটা মুহূর্তই তাঁর কাছে ছিল ম্যাজিকের মতো।

Get real time updates directly on you device, subscribe now.

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More