বুধবার, সেপ্টেম্বর ১৮

দিল্লির শীতে নিউ লুকে হাজির নিক, স্টাইল স্টেটমেন্টে দেশি গার্লকে দিলেন দশ গোল

দ্য ওয়াল ব্যুরো: আর বাকি চার দিন। তারপরেই শুরু হবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান।

যোধপুরের মেহেরানগড় ফোর্টে আগামী ২৯ নভেম্বর বসবে নিক-প্রিয়াঙ্কার মেহেন্দি এবং সঙ্গীতের আসর। ৩০ নভেম্বর হবে ককটেল পার্টি। ১ ডিসেম্বর হবে হলদির অনুষ্ঠান। এরপর উমেদ ভবনে বসবে বিয়ের আসর। ২ ডিসেম্বর হিন্দু মতে গাঁটছড়া বাঁধবেন দেশি গার্ল এবং বিদেশি বয়। ৩ ডিসেম্বর হবে খ্রিস্টান মতে বিয়ের অনুষ্ঠান।

সব মিলিয়ে যোধপুরে এখন সাজো সাজো রব। আফটার অল পিগি চপসের বিয়ে বলে কথা। ইতিমধ্যেই বিয়ের জন্য মার্কিন মুলুক থেকে পরিবার সমেত ভারতে উড়ে এসেছেন নিক। তাঁর জন্য প্রিয়াঙ্কা আয়োজন করেছিলেন এক থ্যাংকস গিভিং পার্টির। দিল্লির সেই পার্টির ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে সেইসব ছবিকে পিছনে ফেলে দিয়েছে নিকের নয়া লুক।

কালি লাগানো হবে শাহরুখ খানের মুখে! কিন্তু কেন?

দ্য ওয়াল ব্যুরো: কালি লেপে দেওয়া হবে শাহরুখ খানের মুখে। দেখানো হবে কালো পতাকাও। হুমকি দিয়েছে ওড়িশার ‘কলিঙ্গ সেনা’ সংগঠন। এর পাশাপাশি প্রকাশ্যে কিং খানকে ক্ষমা চাইতে হবে—-এমন দাবিও তুলেছে ওই সংগঠন….. আরও পড়ুন… 

আপাতত দিল্লিতেই ফারহান আখতার পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শ্যুটিং-এ ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। মাঝে মাঝে ঘুরতেও বেরোচ্ছেন হবু বরকে সঙ্গে নিয়ে। আর এই ভ্রমণের মাঝেই নিরাপত্তারক্ষীদের সঙ্গে ছবি তুললেন নিক-প্রিয়াঙ্কা। এই ছবিতেই পিগি চপসকে দশ গোল দিয়েছেন নিক জোনাস। কেড়ে নিয়েছেন লাইমলাইট। বলা ভালো সবার নজর গিয়ে আটকেছে নিকের কাঁধে রাখা কালো শালের দিকে।

ছবিতে দুধ সাদা শার্ট আর ক্রিম কালারের ট্রাউজার্সে ধরা দিয়েছেন মার্কিন পপ তারকা। তবে গায়ে জড়ানো রয়েছে একটি শাল। দিল্লিতে এখন বেশ ঠাণ্ডা। তাই শীতের হাত থেকে বাঁচতেই গায়ে শাল জড়িয়েছেন নিক। সেই শালেই ঠাসা বুনোটে রয়েছে কাশ্মীরী কাজ। রংবেরং-এর সুতোর কাজ করা ওই শাল পরায় পাল্টেই গিয়েছে নিকের লুক। তবে সব নজর নিকের উপরে গেলেও প্রিয়াঙ্কাও কিন্তু হবু বরের পাশে ভালোই পাল্লা দিয়েছেন। ক্রিম কালারের লং গাউন পরেছিলেন দেশি গার্ল। আর তাতে ছিল সুতো এবং চুমকির কাজ।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম এবং পিঙ্কভিলা 

Comments are closed.