মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭

চেনাই দায়! সুজিতের নতুন ছবিতে অন্য লুকে বিগবি

দ্য ওয়াল ব্যুরো: সাদা লম্বা কোঁকড়ানো দাড়ি, টিকালো নাকের উপর গোল ফ্রেমের হাই পাওয়ার চশমা। পরনে ফতুয়া। মাথায় ফেজ টুপির উপরে জড়ানো ওড়না। অভিনব লুকে ফের অমিতাভ বচ্চন।

পরিচালক সুজিত সরকারের আগামী ছবি ‘গুলাবো সিতাবো’-র জন্য এমনই অভিনব লুকে দেখা যাবে বিগ বি-কে।। জানা গিয়েছে, পরিচালকের কাছ থেকে প্রথমবার এমন লুকের  কথা শোনার পরই উৎসাহিত হন বলিউডের ‘শেহেনশা’।

একটি সর্বভারতীয় এন্টারটেনমেন্ট ট্যাবলয়েডের দাবি, শ্যুটিং শুরুর আগে বিগ বি-কে তিন ঘণ্টা সময় দিতে হচ্ছে মেকআপের জন্য। ইউরোপ থেকে এসেছে মেকআপ ইউনিট। এর আগে আর বালাকৃষ্ণন পরিচালিত ‘পা’-এ অন্য লুকে দেখা গিয়েছিল অমিতাভকে। বিশেষ রোগে আক্রান্ত ‘স্বল্প উচ্চতার’ অমিতাভ ঘুরতেন অভিষেক বচ্চনের কাঁধে চেপে। ফের একবার অফবিট লুকে অমিতাভ।

সিনিয়র বচ্চন ছাড়াও সুজিতের এই ছবিতে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। আয়ুষ্মানের বাড়িওয়ালার চরিত্রে অভিনয় করছেন অমিতাভ। তবে এখনও ‘ভাড়াটে’ আয়ুষ্মান যোগ দেননি শ্যুটিং-এ। অন্য একটি ছবি ‘বালা’-র শ্যুটিং-এ দেশের বাইরে আছেন তিনি। জুলাইয়ের প্রথম সপ্তাহেই যোগ দেওয়ার কথা ‘গুলাবো সিতাবো’-র কাজে।

সুজিতের নতুন ছবির পটভূমি লখনউ। ছবির দ্বিতীয় ভাগের শুটিং শুরু হবে অক্টোবর মাসে। রাশিয়া, ইংল্যান্ড-সহ ইউরোপের একাধিক দেশে হবে শ্যুটিং। এর আগেও সুজিত সরকারের ছবিতে দেখা গিয়েছে অমিতাভ ও আয়ুষ্মানকে। ফের একবার সুজিতের হাত ধরে সেলুলয়েডে অমিতাভ এবং আয়ুষ্মান। তবে নজর বিগ বি-র লুকেই।

Comments are closed.