মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

বড় পর্দায় ফের আসছে মুন্না-সার্কিট জুটি!

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: সব কিছু ঠিক হলে ফের বড় পর্দায় আসছে মুন্না-সার্কিট জুটি । গুজব নয়। এ কথা জানিয়েছেন খোদ মুন্নার সঙ্গী সার্কিট, থুড়ি আরশাদ ওয়ার্সি। আরশাদের জানিয়েছেন, স্ক্রিপ্টও নাকি রেডি হয়ে গিয়েছে। খুব জলদিই শুরু হতে চলেছে শ্যুটিং। কানাঘুষো শোনা যাচ্ছে ছবির নাম হতে পারে ‘মুন্নাভাই ৩’।

২০০৩ সালে রাজকুমার হিরানির হাত ধরে বড় পর্দায় এসেছিলেন মুন্না-সার্কিট জুটি। সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ার্সির অনবদ্য অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের। সহজ সরল গল্প এবং সাবলীল ভাবে তার প্রদর্শন, এই দু’টোই ছিল রাজু হিরানির সাফল্যের চাবিকাঠি। ব্লকবাস্টার হিট হওয়ার পর হিরানি বানিয়েছিলেন ‘মুন্না ভাই এমবিবিএস’-এর সিক্যুয়েল ‘লগে রহো মুন্নাভাই’। বিদ্যা বালন এবং সঞ্জয় দত্তের অভিনয়ে বক্স অফিসে ছক্কা হাঁকিয়েছিল এই ছবিও।

‘মুন্নাভাই এমবিবিএস’-এর পর থেকে দর্শকদের একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন পরিচালক হিরানি। তালিকায় রয়েছে ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘শালা খড়ুস’ এবং হালফিলে সঞ্জুবাবার বায়োপিক ‘সঞ্জু’। কিন্তু পর্দায় কিছুতেই মুন্না-সার্কিট জুটিকে ফিরিয়ে আনছিলেন না রাজু। অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরাও। শেষ পর্যন্ত সবার মুখেই হাসি ফুটেছে আরশাদের এই ঘোষণায়। অভিনেতা জানিয়ে দিয়েছেন, নতুন সিক্যুয়েলেও মুন্না-সার্কিট জুটিতে থাকছেন তিনি এবং সঞ্জয় দত্তই। ২০১৯-এর মাঝামাঝি কিংবা শেষেই শুরু হবে শ্যুটিং। এমনটাই জানিয়েছেন পর্দার সার্কিট।

তবে নিজের চরিত্র নিয়ে নাকি বেজায় চিন্তার রয়েছেন আরশাদ। তাঁর কথায়, “আমি একটা ছবির পর সেটা থেকে সম্পূর্ণ ভাবে বেরিয়ে অন্য ছবির নতুন চরিত্রে ঢুকি। লগে রহো- করার সময়েও আমায় এমবিবিএস-এর বেশ কিছু সিনের ভিডিও দেখে ঝালিয়ে নিতে হয়েছিল। এ বারেও হয়তো তাই হবে। তবে রাজুর উপর আমার পূর্ণ আস্থা আছে।”

সার্কিটের তরফ থেকে সিলমোহর পড়ে গিয়েছে। এখন শুধু সঞ্জুবাবা আর রাজকুমার হিরানির মুখ থেকে সুখবর শোনার পালা।

Share.

Comments are closed.