মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

জীবনের সেরা অভিনয়টা এ বার করবেন মিমি, পর্দায় দেখাবেন নতুন ‘খেল’

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: সবকিছুই নাকি বদলে যাবে টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর জীবনে। একদম নতুন করেই নাকি লাইফের জার্নি শুরু করতে চলেছেন অভিনেত্রী। আর সেই জন্যেই সবার আশীর্বাদ আর ভালোবাসার প্রয়োজন। সকলে যেন তাঁর পাশে থাকেন, সোশ্যাল মিডিয়ায় এমনটাই বার্তা দিয়েছেন মিমি।

“অলরাউন্ডার হিসেবে আমিও কম যাই না”, কিং কোহলিকে জানিয়ে দিলেন ক্যাটরিনা

কিন্তু কী এমন হতে চলেছেন যে একেবারে আমূল পরিবর্তন ঘটবে মিমির জীবনে। তাহলে কী নায়কার জীবনে আসতে চলেছে কোনও কঠিন সময়? প্রিয় অভিনেত্রী কোনও সমস্যায় রয়েছেন কিনা সেই প্রশ্নই এখন ঘুরছে অনুরাগীদের মনে। তবে নায়িকা নিজেই জানালেন ব্যাপরটা তেমন কিছু নয়। তবে হ্যাঁ সিরিয়াস তো বটেই।

“যে ড্রেস পরেছেন সেটা বেমানান”, বিজেপি’র অনুষ্ঠানে সঞ্চালিকার পোশাক নিয়ে বেফাঁস মন্তব্য মৌসুমীর

নিজের নতুন ছবির কাজে হাত দিতে চলেছেন মিমি চক্রবর্তী। সিনেমার নাম ‘খেলা যখন’। পরিচালনায় রয়েছেন অরিন্দম শীল। আর প্রযোজনায় রয়েছে ভেঙ্কটেশ ফিল্মস থুড়ি এসভিএফ। আর নতুন ছবি নিয়ে ভীষণ সিরিয়াস পরিচালক অরিন্দম শীল। সিরিয়াস মিমি নিজেও। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন স্ক্রিপ্ট পড়া। আর মিমিকে পাঠানো স্ক্রিপ্টের ফাইলে নিজে হাতে নায়িকার জন্য একটা মেসেজ লিখে পাঠিয়েছেন পরিচালক। অরিন্দম লিখেছেন, “আমি মনে করি এ বারের চরিত্রটা তোর জীবনের অন্যতম ডিফিকাল্ট চরিত্র। তবে আমার বিশ্বাস জীবনে সেরা অভিনয়টা তুই এই ছবিতেই করবি। আর আমার বিশ্বাস কখনও ভুল হয় না।“

কবে থেকে শুরু হবে ছবির শ্যুটিং কিংবা কবে পর্দায় আসবে এই ছবি সে বিষয়ে অবশ্য কিছুই জানাননি পরিচালক। এমনকী ছবির বাকি কাস্টিংয়ের ব্যাপারেও মুখে কুলুপ এঁটেছেন অরিন্দম শীল। তবে তাঁর মেসেজ দেখেই বোঝা যাচ্ছে, ‘খেলা যখন’ বড় পর্দায় নিঃসন্দেহে অন্যরকমে ‘খেলা’ দেখাবে। আর সেই খেলার অন্যতম প্রধান এবং গুরুত্বপূর্ণ চরিত্র যে মিমি হাবেভাবে তা বুঝিয়েই দিয়েছেন অরিন্দম। এখন শুধুই সঠিক সময়ের অপেক্ষা।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Share.

Comments are closed.