শুক্রবার, ডিসেম্বর ১৪

ফের ট্রোলের শিকার মাহিরা, একবছর পরেও তাজা রণবীরের সঙ্গে তাঁর ধূমপানের ছবি

দ্য ওয়াল ব্যুরো: প্রায় একবছর আগে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। প্রকাশ্যে এসেছিল রণবীর কাপুর এবং মাহিরা খানের একান্ত মুহূর্তের ছবি। যেখানে দেখা গিয়েছিল রণবীরের সঙ্গে বসে ধূমপান করছেন এই পাকিস্তানি নায়িকা। ঘটনাটি অবশ্য এদেশের নয়। সুদূর নিউ ইয়র্কে তোলা হয়েছিল এই ছবি। তবে সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়তে বিশেষ সময় লাগেনি। আর রণবীর-মাহিরার ধূমপানের এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছিল জল্পনা। বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছিল ফিসফিসানি। রণবীর আর মাহিরা ডেট করছেন কিনা সেই প্রশ্নই মাথাচাড়া দিয়েছিল অনেকের মনে।

মাঝে কেটে গিয়েছে এক বছরেরও বেশি সময়। কিন্তু নেটিজেনরা মাহিরা-রণবীরের সেই ফ্রেমবন্দি মুহূর্তকে ভোলেননি। সম্প্রতি, পাক ক্রিকেটার মহম্মদ হাফিজ টেস্ট ক্রিকেট থেকে তাঁর অবসরের কথা ঘোষণা করেছেন। হাফিজের উদ্দেশে টুইট করে মাহিরা লিখেছেন, “দারুণ ইনিংস খেলার জন্য অভিনন্দন। ধন্যবাদ। আমি খুব খুশি যে মাঠে গিয়ে আপনার খেলা দেখেছি।“ এরপরেই জেগে ওঠেন এক নেটিজেন। মাহিরার টুইটের তলায় গিয়ে কমেন্ট করে তিনি লেখেন, “মনে হচ্ছে রণবীরের সঙ্গে ছবি প্রকাশ্যে আসার পর থেকে হাতে ভালো কোনও কাজ নেই।“ মাহিরা অবশ্য এই ট্রোলের জবাব দিয়েছেন মজা করেই। একটুও না রেগে অভিনেত্রী কমেন্টে লিখেছেন রণবীরেরই নাম।

একটি টক শোতে মাহিরা খানকে রণবীরের সঙ্গে তাঁর প্রকাশ্যে ধূমপানের ব্যাপারে জিজ্ঞাসা করা হয়। জবাবে মাহিরা বলেন, “জীবনে প্রথমবার এমন বিতর্কের শিকার হয়েছি।“ মাহিরা আরও বলেন, একেবারেই ব্যক্তিগত সময় কাটাচ্ছিলেন তিনি। সেই সময়েই কেউ ফ্রেমবন্দি করে ওই মুহূর্ত। রণবীরের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হওয়া এবং তা নিয়ে বিতর্ক তৈরি হওয়াকে, কিছু মানুষের পাগলামো এবং বিরক্তিকর বলেই উড়িয়ে দিয়েছিলেন মাহিরা।

২০১৭ সালে, দুবাইতে ‘গ্লোবাল টিচার প্রাইজ’ ইভেন্টে একসঙ্গে দেখা গিয়েছিল রণবীর এবং মাহিরাকে। তারপরেই প্রকাশ্যে আসে মাহিরা-রণবীরের ধূমপানের এই ছবি। নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয় দুই তারকাকেই। রণবীর-মাহিরার মধ্যে কোনও সম্পর্ক আছে এম্ন জল্পনাও শুরু হয় টিনসেল টাউনে। তবে সে সময় মাহিরার পাশে দাঁড়িয়েছিলেন রণবীর। জানিয়েছিলেন, “ওর সাফল্যের জন্য ওকে সম্মান করি। মানুষ হিসেবে ওকে শ্রদ্ধা করি।“ কড়া ভাষায় নেটিজেনদের ট্রোলের প্রতিবাদ করে রণবীর জানিয়েছিলেন, “এটা খুবই দুর্ভাগ্যের যে এ ভাবে ওকে নিয়ে আলোচনা হচ্ছে। আর ও একজন মেয়ে বলেই ওকে নিয়ে এতো আলোচনা হচ্ছে। ওর চরিত্র বিশ্লেষণ করা হচ্ছে।“

Shares

Comments are closed.