শুক্রবার, জানুয়ারি ১৭
TheWall
TheWall

আড়াই দশক পর আবার সেই রসায়ন, মাধুরী-সঞ্জয়

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: করণ জোহরের ছবি মানেই বিলাসবহুল সেট। চোখ ধাঁধানো স্টারকাস্ট। তা তিনি পরিচালকই হন, কিংবা প্রযোজক। চলতি বছরের ১৯ এপ্রিল রিলিজ হতে চলেছে ধর্মা প্রোডাকশনের নতুন ছবি ‘কলঙ্ক’। মাল্টিস্টারার এই ছবিতে রয়েছেন বি-টাউনের তাবড় অভিনেতারা। বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা। আর রয়েছে সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকে সিলভার স্ক্রিন কাঁপানো এই জুটিকে দীর্ঘদিন পর ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখবেন দর্শকরা। তাই উত্তেজনার পারদ এখন সপ্তমে।

প্রসঙ্গত, ১৯৯১ সালে ‘সাজন’ মুক্তি পাওয়ার পর থেকেই টিনসেল টাউনে জোরদার জল্পনা শুরু হয়েছিল সঞ্জয় আর ধকধক গার্লের সম্পর্ক নিয়ে। কান পাতলেই মুম্বইয়ের আনাচে কানাচে শোনা যাচ্ছিল সঞ্জয় আর মাধুরী নাকি চুটিয়ে প্রেম করছেন। তবে সঞ্জু বাবার ঘনিষ্ঠ মহলের দাবি টাডা আইনে দোষী সাব্যস্ত হওয়ার পরে সঞ্জয়কে একপ্রকার এড়িয়ে চলেছিলেন মাধুরী। বান্ধবীর এ হেন ব্যবহার নাকি মেনে নিতে পারেননি সঞ্জয়। এরপর থেকেই সে ভাবে আর একসঙ্গে পর্দায় দেখা যায়নি এই দুই তারকাকে। এমনকী, মাধুরীর বিশেষ অনুরোধেই নাকি সঞ্জয়ের জীবনের এই পর্বটা অভিনেতার বায়োপিক ‘সঞ্জু’ থেকেও বাদ দেওয়া হয়েছিল। তবে কলঙ্ক-এর শ্যুটিং শুরুর দিনেই টুইট করে ফিল্ম ক্রিটিক এবং ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছিলেন পর ফের পর্দায় ফিরছে সঞ্জয়-মাধুরী ম্যাজিক।

ছবির ফার্স্ট লুক ইতিমধ্যেই রিলিজ হয়ে গিয়েছে। চরিত্ররা একে একে স্বমহিমায় প্রকাশ পেয়েছেন পোস্টারে। এ ছবিতে মাধুরীর চরিত্রে নাম ‘বাহার বেগম’। মাধুরী জানিয়েছেন, এই ধরণের চরিত্রে অভিনয় করতে পেরে তিনি গর্বিত। বাকি দুই নারী চরিত্রে রয়েছেন আলিয়া ভাট (রূপ) এবং সোনাক্ষী সিনহা (সত্য চৌধুরী)। সোশ্যাল মিডিয়া নিজের চরিত্রের বর্ণনা দিতে গিয়ে সোনাক্ষী বলেছেন, “সত্যর জীবন ভালোবাসায় ভরা।” আর সহকর্মী আলিয়ার চরিত্রের ব্যাপারে তিনি বলেন, “রূপকে শুধু ভালোবাসায় বাঁধা যায়।”  

বরুণ ধাওয়ানের চরিত্রের নাম জাফর। বিপদের সঙ্গে খেলা করাই তাঁর জীবনের লক্ষ্য। দেব চৌধুরীর চরিত্রে রয়েছেন আদিত্য রায় কাপুর। আর বলরাজ চৌধুরীর চরিত্রে অভিনয় করবেন সঞ্জু বাবা। তবে ছবির গল্প কোন ট্র্যাকে এগোবে, সে ব্যাপারে অবশ্য কোনও ইঙ্গিত দেননি পরিচালক অভিষেক বর্মন। আভাস দেননি প্রযোজক করণ জোহরও। তাই অপেক্ষা এখন ছবির ট্রেলর রিলিজ হওয়ার।

Share.

Comments are closed.