বুধবার, মার্চ ২০

“অলরাউন্ডার হিসেবে আমিও কম যাই না”, কিং কোহলিকে জানিয়ে দিলেন ক্যাটরিনা

দ্য ওয়াল ব্যুরো: ‘ভারত’ ছবির শ্যুটিং সেট যেন ক্রিকেটের ময়দান। পিচে নিজেদের ক্রিকেট স্কিল দেখাতে পারফর্ম করছেন একের পর এক তারকা। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে নিজের ক্রিকেট খেলার ভিডিও শেয়ার করেছিলেন সলমন খান। এ বার সেই তালিকায় নাম লেখালেন ‘ভারত’ ছবিতে ভাইজানের সহ-অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা ভালো নাচ করতে পারেন এ কথা অনেকেই জানেন। নিজের ফিটনেসের প্রতিও এই অভিনেত্রী বরাবরই মারাত্মক সচেতন। এই তথ্যও নায়িকার ফ্যানেদের অজানা নয়। তবে তিনি যে দুরন্ত ক্রিকেটও খেলতে পারেন, তা বোধহয় জানা ছিল না অনেকেরই। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ক্যাটরিনা। যেখানে দেখা গিয়েছে শ্যুটিংয়ের মাঝে ব্রেক টাইমে রিল্যাক্সেশনের জন্য ক্রিকেট খেলছেন অভিনেত্রী। ব্যাট হাতে ক্রিজে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন ক্যাট সুন্দরী। মারছেন নিখুঁত শট। বাউন্ডারি থেকে ওভার বাউন্ডারি, বোলারদের নাকানি-চোবানি খাইয়ে রীতিমতো রানের পাহাড় বানিয়ে ফেলেছেন নায়িকা।

তবে শুধু ভিডিও শেয়ার করেই থামেননি ক্যাটরিনা। লিখেছেন একটি সুন্দর মেসেজও। যেখানে তিনি বলেছেন বিশ্বকাপ আসতে আর বেশি দেরি নেই। এরপরেই তাঁর ‘জিরো’ ছবির কো-স্টার অনুষ্কা শর্মাকে ক্যাটরিনা অনুরোধ করেছেন, যে অনুষ্কা যেন বিরাট কোহলিকে ক্যাটরিনার ক্রিকেট স্কিলের ব্যাপারে জানিয়ে দেন। অভিনেত্রী লিখেছেন, “অলরাউন্ডার হিসেবে আমিও খুব খারাপ নই।” এরপরেই রণবীর সিংয়ের আগামী ছবি ‘গলি বয়’-এর বিখ্যাত র‍্যাপ সং ‘আপনা টাইম আয়েগা’-র ছন্দে তাল মিলিয়ে অনুরাগীদের ক্যাটরিনা এও জানিয়ে দিয়েছেন যে, ক্রিকেট খেলার জন্য তাঁর জীবনেও সঠিক সময় ঠিক আসবে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও প্রকাশ্যে আসার পর নিমেষেই তা ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় ১৩ লাখ লোক দেখে ফেলেছেন ক্যাটরিনার ক্রিকেট স্কিল। ব্যাট হাতে ক্রিজ মাতিয়ে রেখেছিলেন অভিনেত্রী।

দেখুন সেই ভিডিও।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.