শনিবার, মার্চ ২৩

এ কী! কাঠের ঘোড়ায় চড়ে যুদ্ধে যাচ্ছেন লক্ষ্মীবাঈ!

দ্য ওয়াল ব্যুরো: মনিকর্ণিকা ছবিতে বীরদর্পে ঘোড়ায় চড়ে যুদ্ধক্ষেত্র দাপিয়ে বেড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। অভিনেত্রীর অ্যাকশন স্টান্ট থেকে অভিনয়, সবটাই নজর কেড়েছে দর্শকদের। অনেকেই তো ভেবেওছিলেন নির্ঘাত ঘোড়ায় চড়ার ট্রেনিং নিয়েছেন তাঁদের প্রিয় অভিনেত্রী কঙ্গনা। তবে ফ্যানদের সব আশায় জল ঢেলে দিলেন হিমাচল কুইন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘মনিকর্ণিকা’-র শ্যুটিং সেটের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ঘোড়ায় চড়ে যুদ্ধের শট দেওয়ার জন্য প্রস্তুত অভিনেত্রী। ভিডিওর প্রথমে অবশ্য একদম কাছ থেকেই কঙ্গনাকে ফোকাস করছিল ক্যামেরা। কিন্তু তারপর ক্যামেরা একটু দূরে সরতেই সামনে এল আসল কাণ্ড। নজরে এল ট্রলি ভ্যানের উপরে একটা সাদা খেলনা ঘোড়াতে চড়ে বসেছেন অভিনেত্রী। ভিডিও দেখে আন্দাজ সম্ভবত ইঞ্জিন চালিত ছিল ওই ঘোড়া। ডিরেক্টর ‘অ্যাকশন’ বলতেই টগবগিয়ে দুলে উঠল কাঠের ঘোড়াটি। আর তরোয়াল উচিয়ে যুদ্ধক্ষেত্রে ঝাঁপিয়ে পড়লেন রানি লক্ষ্মীবাঈ।

ভিডিও ভাইরাল হতেই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কঙ্গনার এমন কীর্তি দেখে হাসিতে লুটিয়ে পড়েছেন নেটিজেনরা। দেখুন সেই ভিডিও।

হাসি-ঠাট্টার মধ্যেই ট্রোল করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ। তবে অভিনেত্রীর ফ্যানরা কিন্তু বেশ মজাই পেয়েছেন এই ভিডিও দেখে। আর তারা বলছেন, কত সিনেমাতেই তো এমন হয়। হালফিলের অ্যাভেঞ্জার্স থেকে নব্বইয়ের দশকের রোম্যান্টিক ছবি টাইটানিক, সবেতেই ব্যবহার হয়েছে প্রযুক্তি। পরিচালকরা সাহায্য নিয়েছেন অত্যাধুনিক ব্যবস্থার। তাই মনিকর্ণিকার ক্ষেত্রে প্রযুক্তির ব্যবহার নিয়ে সমালচনা করতে নারাজ তাঁরা।

Shares

Comments are closed.