বৃহস্পতিবার, এপ্রিল ২৫

পরনের শর্টস কি একটু বেশিই ‘শর্ট’? জিম লুকে ফের ট্রোলড জাহ্নবী

দ্য ওয়াল ব্যুরো: প্রথম ছবি বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি। তবে জনপ্রিয়তায় জাহ্নবী কাপুর পিছনে ফেলেছেন বিটাউনের বহু তারকাকে। বলা যায় টিনসেল টাউনের হার্টথ্রব কাপুর খানদানের এই কন্যে। সবার আদরের জানু আবার ভীষণ ভাবে পাপারাৎজি ফ্রেন্ডলি। ক্যামেরার ফ্ল্যাশের ঝলক দেখে প্রকাশ্যে কখনওই বিরক্তি প্রকাশ করেন না জাহ্নবী। বরং সবসময়ই হাসিমুখে পোজ দিতে দেখা যায় জানুকে।

তবে এ বার নিজের পোশাকের জন্য সাংঘাতিক ভাবে ট্রোলড হলেন জাহ্নবী। নিজেদের জিম লুক নিয়ে তারকারা যে মারাত্মক খুঁতখুঁতে সোশ্যাল মিডিয়ার দৌলতে এ কথা আজকাল সবারই জানা। নিয়ন রংয়ের জিম আউটফিটই এখন ফ্যশনে ইন। আর তাই ভাইব্রেন্ট কালারের জিম আউটফিটই পছন্দ টিনসেল টাউনের তারকাদের। কিন্তু তা বলে এ কী পড়লেন জাহ্নবী। এ যে টি-শার্টের তলায় প্যান্ট নেই বললেই চলে।

জাহ্নবীর পরনে ছিল জলপাই রংয়ের টি-শার্ট। আর তলায় ছিল হাল্কা অরেঞ্জ কালারের শর্টস। তবে জানুর পরনের শর্টস আক্ষরিক অর্থেই এতটাই শর্ট ছিল যে এক ঝলক দেখে মনে হবে প্যান্টই পরেননি জাহ্নবী। ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। জাহ্নবীর পোশাক দেখে ছি ছি করতে শুরু করে দেন নেটিজেনদের একাংশ। অনেকেই প্রশ্ন করেন এত ছোট প্যান্ট পরে প্রকাশ্যে বেরোলেন কীভাবে জাহ্নবী? কেউ বা বলেন, তারকারা যে কেন এমন অদ্ভুত পোশাক পরেন সেটাই বোঝা যায় না। আবার কারও মতে এমন পোশাকে ভয়ঙ্কর লাগছে জাহ্নবীকে।

তবে এটাই প্রথম নয়। অত্যধিক ছোট শর্টস পড়ার কারণে এর আগেও নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন জাহ্নবী কাপুর। কিছুদিন আগে জুহুর রাস্তায় দেখা গিয়েছিল জেন ওয়াইয়ের এই হার্টথ্রবকে। পরনে ছিল পিঙ্ক টি। সঙ্গে স্কিন টাইট ব্ল্যাক বাম্প শর্টস। জাহ্নবীর এই ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় ট্রোল। শর্টসটি একটু বেশিই শর্ট হওয়া নিয়েই আপত্তি জানান নেটিজেনদের একাংশ।

কেউ কেউ মজা করে সে সময় নানা কথা লিখেছিলেন। কেউ বলেছিলেন প্যান্ট পরতে না চাইলে জাহ্নবীর উচিত এমন পোশাক পরা যাতে আর কারোর অসুবিধা না হয়। তবে কারও কারও মন্তব্য ছাড়িয়ে যায় শালীনতার মাত্রা। একজন লেখেন ‘আজ প্যান্ট পরতে ভুলে গেছে। কাল জামা পরতেও ভুলে যাবে।’ তবে অনেকেই অবশ্য জাহ্নবীর টোনড বডির প্রশংসাও করেছিলেন।

Shares

Comments are closed.