মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭

আপাতত ক্যানসারকে টাটা, এ বার ‘আংরেজি মিডিয়াম’ নিয়ে হাজির ইরফান

দ্য ওয়াল ব্যুরো: প্রতীক্ষার অবসান। ফের শ্যুটিং ফ্লোরে ঝলক মিললো অভিনেতা ইরফান খানের। শুক্রবারেই ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েলের জন্য শ্যুটিং শুরু করলেন তিনি। তবে ছবির নাম কিন্তু ‘হিন্দি মিডিয়াম-২’ নয়। বরং এ বার ‘আংরেজি মিডিয়াম’ স্কুলের জন্যই নিজেকে তৈরি করছেন ইরফান।

ফেব্রুয়ারিতেই দেশে ফিরেছেন ইরফান খান। তারপর থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে খুব জলদিই নাকি ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েলের জন্য শ্যুটিং শুরু করবেন তিনি। এমনকী ছবির প্রযোজক দীনেশ ভিজানের বাড়ির সামনে দেখাও গিয়েছিল ইরফানের গাড়ি। তবে অভিনেতার ঘনিষ্ঠরা অবশ্য জানিয়েছিলেন, কবে থেকে ইরফান শ্যুটিং ফ্লোরে ফিরবেন সে ব্যাপারে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। কিন্তু শেষ পর্যন্ত শ্যুটিং শুরু করলেন অভিনেতা।

এ দিন শ্যুটিং স্পট থেকেই ইনস্টাগ্রামে ছবির শেয়ার করেছে ‘maddocfilms’। ইরফানের পাশাপাশি ছবিতে দেখা গিয়েছেন প্রযোজক দীনেশ ভিজানকেও। ছিলেন, পরিচালক হোমি আদাজানিয়া, অভিনেতা দীপক দোব্রিয়াল, সিনেমাটোগ্রাফার অনিল মেহতাও। উদয়পুরে শুরু হয়েছে ‘আংরেজি মিডিয়াম’-এর শ্যুটিং।

২০১৮ সালের মার্চ মাসে আচমকাই ঝড়ের মতো আছড়ে পড়েছিল ইরফানের অসুস্থতার খবর। অভিনেতা নিজেই জানিয়েছিলেন বিরল এবং জটিল রোগ নিউরোইন্ডক্রিন টিউমারে আক্রান্ত হয়েছেন তিনি। এরপর চিকিৎসার জন্য সপরিবারে লন্ডনে পাড়ি দেন ইরফান। তারপর থেকেই ইরফানের শ্যুটিং ফ্লোরে ফেরা নিয়ে রটেছে নানা কথা। তবে সব জল্পনার অবসান ঘটয়ে অবশেষে শ্যুটিং ফ্লোরে ফিরলেন ইরফান।

Comments are closed.