সোমবার, সেপ্টেম্বর ২৩

‘সবাইকে এন্টারটেন করতে আসছি’, মুখে হাসি, চেনা ছন্দে পর্দায় ফিরছেন ইরফান

দ্য ওয়াল ব্যুরো: বহুদিন পরে চেনা ছন্দে দেখা গেল ইরফান খানকে। সেই দিলখোলা হাসিতে ফের দর্শকদের দিল জিতে নিলেন অভিনেতা। তাঁর হাসি দেখে বোঝাই যাচ্ছিল অনেকদিন পর মনখোলা হাসি হাসছেন ইরফান। আর অভিনেতার এই হাসিই ‘আংরেজি মিডিয়াম’ ছবির পরিচালক হোমি আদাজানিয়ার দিনটা আরও ভালো করে দিয়েছে।

সে কথা নিজেই জানিয়েছেন হোমি। ইরফানের সঙ্গে এক ফ্রেমে ধরা পড়েছেন পরিচালক। ছবি দেখে আন্দাজ দারুণ রসিকতায় মগ্ন ছিলেন দু’জনেই। কোনও কারণে হাসিতে গড়িয়ে পড়েছিলেন। ইরফানের এমন হাসি দেখে শুধু ছবির পরিচালক নন, দারুণ খুশি তাঁর ফ্যানরাও। জীবন যুদ্ধের কঠিন লড়াই জিতে আজ তাঁদের প্রিয় অভিনেতা চওড়া হাসি দিচ্ছেন, এটাই ইরফানের অনুরাগীদের কাছে বিশাল পাওনা। শ্যুটিং সেটেই তোলা হয়েছে ছবি। স্কুটিতে বসে পরিচালকে সঙ্গে আড্ডায় মেতেছিলেন অভিনেতা।

ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে হোমি লিখেছেন, “জীবন আরও সুন্দর হয়ে যায় যখন আপনি হাসেন।” পাশাপাশি ইরফানের দিলখোলা হাসির কারণ জানাতেও ভোলেননি পরিচালক। হোমি লিখেছেন, “আমি ভীষণ খারাপ একটা জোক বলেছিলান। কিন্তু তাতেও ইরফান হেসেছেন। উনি দারুণ অভিনেতা। প্রতিদিন যতক্ষণ না আপনার হাসতে হাসতে পেট ব্যথা হয়ে যাবে ততক্ষণ উনি হাসবেন এবং হাসাবেন।”

গত বছর মার্চ মাসে বিরল এবং জটিল ধরনের ক্যানসার নিউরোইন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হয়েছিলেন ইরফান। চিকিৎসার জন্য পাড়ি দিয়েছিলেন লন্ডনে। চলতি বছর ফেব্রুয়ারিতেই দেশে ফিরেছেন অভিনেতা। আর তারপর ফ্যানদের হতাশ না করে ফের শ্যুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। শুরু করেছেন ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’-এর কাজ। উদয়পুরে শুরু হয়েছে শ্যুটিং। নতুন ছবিতে এক মিষ্টির দোকানের মালিক ‘চম্পকজি’-র চরিত্রে অভিনয় করছেন ইরফান। শ্যুটিং সেট থেকে ছবি শেয়ার করে নিজেই জানিয়েছেন, “সবাইকে এন্টারটেন করতে আবার আসছি।”

Comments are closed.