বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯

ক্যারিবিয়ান ডায়েরি’জ: নীল সাগরের দ্বীপে চুটিয়ে হানিমুন নিক-প্রিয়াঙ্কার

দ্য ওয়াল ব্যুরো: ভালোই দিন কাটছে ‘মিস্টার অ্যান্ড মিসেস জোনাস’-এর। এই মুহূর্তে ক্যারিবিয়ান আইল্যান্ডসে চুটিয়ে মধুচন্দ্রিমায় ব্যস্ত দুজনে। তার মাঝেই চলছে দেদার ছবি ও ভিডিও পোস্ট। নিক-প্রিয়াঙ্কার ক্যারিবিয়ান ডায়েরি’জের সেই সব ভিডিও ও ছবিই ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন আদরের ডুগ্গুর জন্মদিন, নাকে নল নিয়েও হাসিমুখে সেলিব্রেশনে হাজির রাকেশ

এই মুহুর্তে ক্যারিবিয়ান আইল্যান্ডে হানিমুন কাটাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা। সেখান থেকে নিজেদের বিভিন্ন সময়ের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন দুজনেই। কোথাও দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে বিচের উপর সময় কাটাচ্ছেন দম্পতি। কোথাও আবার নারকেল গাছের মধ্যে দোলনায় দোল খাচ্ছেন প্রিয়াঙ্কা। পরনে বিকিনি। কিছুটা দূরে দাঁড়িয়ে সেটার ভিডিও করছেন নিক।

View this post on Instagram

Palm trees, Ocean breeze… ??☀️?

A post shared by Team Priyanka Chopra (@team_pc_) on

তারপর আরও একটি ছবি পোস্ট করেন নিক। সেই ছবিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে নিক। তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরে আছেন প্রিয়াঙ্কা। তাঁর পরনে রয়েছে স্টাইলিশ প্রিন্টেড পোশাক। প্রিয়াঙ্কার মুখের হাসিই বলে দিচ্ছে তাঁর মনের আনন্দ।

View this post on Instagram

??? @priyankachopra @nickjonas

A post shared by Team Priyanka Chopra (@team_pc_) on

আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তা ভাইরাল। অনুরাগীদের কমেন্ট ভেসে আসছে তারকা জুটির জন্য। বেশিরভাগই বলছেন, ‘দুজনকে দেখে সত্যিই খুব আনন্দ হচ্ছে।’ কেউ আবার বলছেন, ‘দুজনেই তো দারুণ মুডে।’

ডিসেম্বরের ১ তারিখ যোধপুরের উমেদ ভবনে প্রথমে খ্রিশ্চান ও পরে হিন্দু রীতিতে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে হয়। বিয়ের পর তিনটি রিসেপশন দেন এই জুটি। একটি দিল্লিতে ও দুটি মুম্বইতে। দিল্লির রিসেপশনে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মুম্বইয়ের দ্বিতীয় রিসেপশনে বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের নিমন্ত্রণ করেছিলেন প্রিয়াঙ্কা। সলমন খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিংয়ের মতো তারকারা উপস্থিত ছিলেন সেখানে।

রিসেপশনের পাঠ চুকিয়েই তারকা দম্পতি উড়ে যান লন্ডন। সেখানে শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে চুটিয়ে বড়দিন কাটিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেইসব ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। নতুন বছর কাটাতে আবার ‘নিকইয়াঙ্কা’ জুটি পাড়ি দিয়েছিলেন সুইৎজারল্যান্ড। অবশ্য সঙ্গে জো জোনাস, সোফি টার্নার সহ পরিবারের অনেকেই গিয়েছিলেন। সেখানকার বরফেই নতুন বছরকে স্বাগত জানিয়েছিলেন তাঁরা। বরফের মধ্যে দুজনের স্কি করার ভিডিও ভাইরাল হয়েছিল। সেখান থেকে ফিরেও শেষ হয়নি ভ্যাকেশন। তাই হানিমুন কাটাতে তারকা দম্পতির ডেস্টিনেশন এ বার ক্যারিবিয়ান আইল্যান্ডস।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Comments are closed.