শুক্রবার, নভেম্বর ২২
TheWall
TheWall

“কতজন দেখেছেন মহেঞ্জোদারো?” হৃতিকের ছবি নিয়ে বিস্ফোরক কঙ্গনা

দ্য ওয়াল ব্যুরো: হৃতিক রোশন এবং কঙ্গনা রানাওয়াতের আদায়-কাঁচকলায় সম্পর্কের কথা এখন আর কারও অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় মাঝে বিস্তর কাদা ছোড়াছুড়ি করেছিলেন দু’জনেই। তবে এখন কয়েকদিনের জন্য রণে ভঙ্গ দিয়েছেন দুই তারকাই। কিন্তু হৃতিক-কঙ্গনার ‘তু তু ম্যায় ম্যায়’ ফের শুরু হল বলে।

কিছুদিন আগেই রিলিজ হয়েছে কঙ্গনার আগামী ছবি ‘মনিকর্ণিকা-দ্য কুইন অফ ঝাঁসি’-র ট্রেলর। ইউটিউবে হু হু করে বেড়েছে ভিউ। ট্রেলরেই বাজিমাত করেছেন কঙ্গনা। দর্শকদের মন জয় করে নিয়েছে তাঁর প্রথম প্রযোজনার ছবি। বক্স অফিসেও এ ছবি সাফল্যের মুখ দেখবে বলেই আশা করছেন ছবির নির্মাতা।

সবই যখন ভালোই চলছিল তার মধ্যে বাগরা দিলেন নেটিজেনরা। ২০১৬ সালে আশুতোষ গোয়াড়িকরের পরিচালনায় রিলিজ হয়েছিল হৃতিক রোশনের ছবি ‘মহেঞ্জোদারো’। এই ছবিতে মহমের চরিত্রে অভিনয় করেছিলেন কবীর বেদী। ছবিতে একটি দৃশ্যে মহমের উদ্দেশে হৃতিককে বলতে শোনা গিয়েছিল, “অন্তর হ্যায় মহম, তু মহেঞ্জোদারো পে রাজ করনা চাহতা হ্যায়, অউর ম্যায় সেবা।“ সংলাপের সঙ্গে হুবহু মিল না থাকলেও প্রায় এ জাতীয় একটি ডায়লগ রয়েছে ‘মনিকর্ণিকা’-তেও। যেখানে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ থুড়ি কঙ্গনাকে বলতে শোনা যাবে, “ঝাঁসি আপ ভি চাহতে হ্যায় অউর ম্যায় ভি, ফর্ক সির্ফ ইতনা হ্যায়, আপকো রাজ করনা হ্যায়, অউর মুঝে আপনো কি সেবা।“

‘মনিকর্ণিকা’-র ট্রেলর রিলিজের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে নানা মিম। যেখানে নেটিজেনদের একাংশ বারবার তুলনা টেনেছেন দু’টি ছবির মধ্যে। এমনকী তুলনা শুরু হয়েছে দু’জন অভিনেতাকে নিয়েও। নেটিজেনদের এ হেন রসিকতায় বেজায় চটেছেন কঙ্গনা। তাঁর সাফ জবাব “কতজন দেখেছেন ওই ( পড়ুন মহেঞ্জোদারো ) ছবিটা?” এ প্রসঙ্গে অবশ্য কোনও মন্তব্যই করেননি হৃতিক। তবে কঙ্গনার এ হেন সপাট জবাবের পর হৃতিক কী বলেন এখন সেই দিকেই নজর রয়েছে সবার।

The Wall-এর ফেসবুক পোস্ট লাইক করতে ক্লিক করুন

Comments are closed.