মঙ্গলবার, অক্টোবর ১৬

মত্ত অবস্থায় জোর করে চুমু খেতে চাইতেন বিকাশ বহেল, কঙ্গনার পর অভিযোগ আনলেন আরও এক অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: কঙ্গনা রানাওয়াত আগেই মুখ খুলেছিলেন। এ বার তাঁর দলে নাম লেখালেন আরও এক বলি তারকা। দু’জনেরই অভিযোগের তির একজনের দিকেই। তিনি পরিচালক বিকাশ বহেল।

ক’দিন আগেই কঙ্গনা জানিয়েছিলেন, ‘কুইন’ ছবির শ্যুটিং সেটে তাঁর সঙ্গে বেশ কয়েকবার অভব্য আচরণ করেছেন বিকাশ। নানা অছিলায় কঙ্গনার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করতেন তিনি। বিকাশের বিরুদ্ধে এমনটাই অভিযোগ জানিয়েছিলেন কঙ্গনা। তিনি বলেন, জোর করে অনেক সময়েই তাঁকে জড়িয়ে ধরতেন বিকাশ। চুলের মধ্যে মুখ গুঁজে বলতেন কঙ্গনাকে তিনি পছন্দ করেন। তাঁর চুলের গন্ধে মোহিত হয়ে যান। কঙ্গনা এও জানিয়েছেন, যে মাঝে মাঝে তাঁর মনে হতো বিকাশ মানসিক ভাবে সম্পূর্ণ সুস্থ নন।

কঙ্গনার মতোই বিকাশের বিরুদ্ধে অভিযোগ এনেছেন আরও এক নায়িকা। তিনি অবশ্য প্রকাশ্যে তাঁর নাম আনতে চাননি। ওই অভিনেত্রী জানিয়েছেন, বিবাহিত হওয়া সত্ত্বেও শ্যুটিং শেষে বিভিন্ন মহিলার সঙ্গে পার্টি করতেন বিকাশ। আর সেইসব পার্টিতে তাঁকেও নিয়ে যেতেন জোর করে। অভিনেত্রীর অভিযোগ, মত্ত অবস্থায় প্রকাশ্যেই বেশ কয়েকবার তাঁকে চুমু খাওয়ার প্রস্তাবও দেন বিকাশ।

কঙ্গনা এবং এই অভিনেত্রী দু’জনেই বিকাশের ব্যবহারে অত্যন্ত বিরক্ত ছিলেন। তাই ছবি শেষ হওয়ার পরে বিকাশের সঙ্গে আর যোগাযোগও রাখেননি তাঁরা। এ দিকে বিকাশের এ হেন ব্যবহারের জন্য কঙ্গনা এবং আর এক অভিনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নেন অনুরাগ কাশ্যপ এবং বিক্রম সিং মোতওয়ানি। এই দু’জন বিকাশের সঙ্গে একটি প্রযোজনা সংস্থা চালান। অনুরাগ এবং বিক্রম দু’জনেই জানিয়েছেন, ভবিষ্যতে বিকাশ যেন আর এ ধরণের কাজ না করেন সে দিকেও লক্ষ্য রাখবেন তাঁরা।

Shares

Comments are closed.