বুধবার, মার্চ ২০

তোপ দেগেছিলেন কাদের পুত্র সরফরাজ, গোবিন্দা বললেন “ও তো বাচ্চা”

দ্য ওয়াল ব্যুরো: ‘বাবার মতো’ একজনকে হারালাম। বর্ষীয়ান অভিনেতা কাদের খানের মৃত্যুর পর ঠিক এমনটাই বলেছিলেন সেলুলয়েডের কমেডি কিং গোবিন্দা।

সিলভার স্ক্রিনের হিট জুটিদের মধ্যে কাদের খান-গোবিন্দা অন্যতম। কমেডি চরিত্রের ক্ষেত্রে এক অন্য মাত্রা এনেছিলেন এই দুই তারকা। স্বভাবতই কাদের খানের মৃত্যুতে গোবিন্দা ইমোশনাল হবেন, সেটা তো খুব স্বাভাবিক। কিন্তু গোবিন্দার এই মন্তব্য শুনেই বেজায় চটে গিয়েছিলেন কাদের খানের বড় ছেলে সরফরাজ। গোবিন্দার বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেন, এখন যাঁকে এত ‘বাবার মতো’ বলছেন জীবিত থাকাকালীন তিনি কেমন আছেন একবারও খোঁজ নিয়েছিলেন?

সরফরাজের এই মন্তব্যের পর প্রাথমিক ভাবে মুখে কুলুপ এঁটেছিলেন গোবিন্দা। অবশেষে তিনি মুখ খুললেন। নাহ্‌, সরফরাজের বিরুদ্ধে কোনও বাঁকা মন্তব্য করেননি। বরং বলেছেন, “ও তো বাচ্চা”। গোবিন্দার কথায়, সরফরাজের বয়স কম। বাবাকে হারিয়েছেন। এখন তাঁর মনের অবস্থা ঠিক নেই। তাই রাগের মাথায় এ সব বলে ফেলেছিলেন। এই নিয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না।

তবে গোবিন্দা যতই সুর নরম করে কথা বলুন না কেন তাঁর উপর সরফরাজ খান যে ক্ষোভে ফুঁসছেন এ কথা স্পষ্ট। আর সরফরাজের সঙ্গে তাল মিলিয়েই অভিযোগ করেন শক্তি কাপুরও। তিনিও জানান, শেষদিকে একদম একা হয়ে গিয়েছিলেন কাদের খান। অসুস্থ অভিনেতা একবার দেখতে যাওয়ার প্রয়োজনও মনে করতেন না একসময়ে সেলুলয়েডে তাঁর ঘনিষ্ঠ সতীর্থরা।

Shares

Comments are closed.