বৃহস্পতিবার, মার্চ ২১

প্রেমের ছবি ‘গার্লফ্রেন্ড’-এ রেট্রো টাচ আনবে বনি-কৌশানীর নাম

দ্য ওয়াল ব্যুরো: দিওয়ালির আগেই পর্দায় ফিরছে বনি-কৌশানীর কেমিস্ট্রি। সৌজন্যে রাজা চন্দর নতুন বাংলা ছবি ’গার্লফ্রেন্ড’। অনস্ক্রিন কেমিস্ট্রির পাশাপাশি এই জুটির অফস্ক্রিন কেমিস্ট্রিও কিন্তু টলি পাড়ায় এখন খুবই বিখ্যাত। যদিও এ নিয়ে প্রকাশ্যে কখনই কিছু বলেননি দুই তারকার কেউই।

গত বছর ’জিও পাগলা’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল বনি আর কৌশানীকে। প্রায় এক বছর পর ফের পর্দায় ফিরছে এই জুটি। এ বছর বনির জন্মদিনের দিনই পরিচালক রাজা চন্দ ঘোষণা করেন তাঁর আগামী ছবির নাম। রিলিজ হয় ‘গার্লফ্রেন্ড’-এর পোস্টার। আর তারপর থেকেই ছবি রিলিজের জন্য অপেক্ষা করছেন দর্শকরা।

শাহরুখ না সলমন, কাকে বাছলেন আমির? উত্তর মিলবে করণ জোহরের কফির আড্ডায়

গার্লফ্রেন্ড শব্দটার সঙ্গেই জড়িয়ে রয়েছে স্কুল-কলেজ-এমনকী অফিসের প্রেমও। একঝলক গার্লফ্রেন্ডের দেখা পাওয়া, একান্তে খানিকটা সময় কাটানোর জন্য বয়ফ্রেন্ডরা কত কীই না করে থাকে। এ বার উত্তম নিজের গার্লফ্রেন্ড সুচিত্রার জন্য কী কী করেন সেটাই দেখার পালা। ছবির পরতে পরতে রয়েছে মজা-আনন্দ-হাসি-ঠাট্টা আর হ্যাঁ অবশ্যই রয়েছে একটা দুষ্টু-মিষ্টি প্রেমের সম্পর্ক। আর একুশ শতকের প্রেমে খানিক রেট্রো টাচ দিতে নায়ক-নায়িকার নামটা কিন্তু সাবেকিই রেখেছেন পরিচালক। বাংলা চলচিত্র জগতের অন্যতম সেরা রোম্যান্টিক জুটির নাম ভূমিকাতেই নতুন ছবিতে অভিনয় করবেন বনি এবং কৌশানী। সুর দিয়েছেন জিৎ গাঙ্গুলী। আর গান লিখেছেন রাজা নিজেই। ইতিমধ্যেই ইউটিউবে ছড়িয়ে পড়েছে রূপম ইসলামের গাওয়া ছবির টাইটেল ট্র্যাক। বিপুল জনপ্রিয়তাও পেয়েছে এই গান।

ভরপুর মজা, দেদার কমেডির মাঝে এই ছবিতে রয়েছে দুই কলেজ পড়ুয়ার জীবনের সমস্ত ইমোশন। বনি এবং কৌশানী ছাড়াও এই ছবিতে রয়েছেন শঙ্কর চক্রবর্তী, ভরত কল, কাঞ্চন মল্লিক, লামা এবং আরও অনেকে। প্রযোজনায় রয়েছে সুরিন্দর ফিল্মস্‌। গল্পের প্লট বেশ চেনা। মধ্যবিত্ত গ্যারাজ মেকানিক ভানুর (শঙ্কর চক্রবর্তী) ছেলে উত্তম। প্রেমে পড়েছে হেলথ্ ডিপার্টমেন্টের বড় অফিসার কমল মিত্রের (ভরত কল) মেয়ে সুচিত্রার। আর উত্তম-সুচিত্রার প্রেমের মাঝে বাঁধা হয়ে দাঁড়ান সুচিত্রার বাবা। এ বার দুঁদে শ্বশুরের মন জয় করে এই তরুণ-তরুণীর প্রেম পরিণতি পায় কিনা সেটা সময়ই বলবে। তবে গল্পের প্লট চেনা হলেও রয়েছে অনেক টুইস্ট। সঙ্গে রয়েছে বন্ধুত্ব আর সম্পর্কের টানাপোড়েন। এইসব নিয়েই আগামী ২ নভেম্বর রিলিজ হতে চলেছে ‘গার্লফ্রেন্ড’।

 

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.