বুধবার, মার্চ ২০

একদিকে সুহানা, অন্যদিকে গৌরী, দিলেন শাহরুখের গালে ‘আলতো চুমু’

দ্য ওয়াল ব্যুরো : বরাবরই নিজের জীবনে মহিলাদের অবদানের কথা স্বীকার করেছেন শাহরুখ। প্রথম মা, তারপর স্ত্রী গৌরী ও মেয়ে সুহানা। দুজনেই তাঁর খুব আদরের। সময় পেলেই তাই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে দেখা যায় কিং খানকে। কখনও তো আবার মেয়েকে নিয়ে একাই বেরিয়ে পড়েন। মেয়ে সুহানাই এখন তাঁর নয়নের মণি।

আরও পড়ুন ‘প্যান্ট কোথায়?’ নেটিজেনদের আক্রমণের মুখে কাজল-কন্যা নাইসা

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন গৌরী। ছবিতে দেখা যাচ্ছে শাহরুখের ডানদিকে মেয়ে সুহানা ও  বাঁ’দিকে গৌরী। দুজনে একসঙ্গে চুমু খাচ্ছেন শাহরুখের গালে। ক্যাপশনে গৌরী লিখেছেন, “বেশিরভাগ দিনই শাহরুখের এটাই প্রাপ্য।” আর এই ছবি পোস্ট করার পর থেকেই ভেসে আসছে অনুরাগীদের কমেন্ট। সকলেই শাহরুখ-গৌরী ও সুহানার এই সুন্দর ছবিটির প্রশংসায় পঞ্চমুখ। শাহরুখের অনেক ভক্তই লিখেছেন শাহরুখের এটা আমাদের সকলের থেকেই প্রাপ্য। কেউ তাঁদের পরিবারের মধ্যেকার ভালোবাসার কথা তুলে ধরেছেন। কেউ বা আবার বলেছেন, কাজের বাইরে নিখাদ ফ্যামিলি ম্যান শাহরুখ।

View this post on Instagram

Most days he deserves it …

A post shared by Gauri Khan (@gaurikhan) on

ছবিটি যে শাহরুখ-গৌরীর মন্নতে আয়োজিত দিওয়ালির পার্টির দিন তোলা তা তাঁদের পোশাক দেখেই বোঝা যাচ্ছে। মন্নতে দিওয়ালির সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। সে সব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তবে সামনে আসেনি এই মিষ্টি ছবিটি। ভক্তদের জন্য এবার এই বিশেষ ছবিটি পোস্ট করেছেন গৌরী খান। ছবিটির নিচে কমেন্ট করেছেন অনেক তারকাই।

কাজের জন্য বছরের বেশিরভাগ সময়টা বিদেশেই কাটাতে হয় গৌরীকে। দেশে থাকলেও একসঙ্গে সময় কাটানোর সুযোগ পান খুব কম। অন্যদিকে অভিনয় ছাড়াও একাধিক ব্যবসার কাজ সামলাতে হয় শাহরুখকে। তাই যখনই সময় মেলে গৌরী, আরিয়ান, সুহানা ও আব্রামকে নিয়ে সময় কাটাতে দেখা যায় কিং খানকে।

মাঝে একটা সময় বলিউডে গুঞ্জন শুরু হয়েছিল, যে শাহরুখ-গৌরীর সম্পর্ক আর আগের মতো নেই। বিচ্ছেদ না হলেও সেই জন্য আলাদাই থাকেন তাঁরা। কিন্তু এ নিয়ে দুজনের কাউকেই কোনও দিন মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনেকবার সামনে এসেছে একসঙ্গে তাঁদের সময় কাটানোর ছবি। টেক স্যাভি যুগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিন্দুকদের উত্তর দিচ্ছেন কিং খান ও তাঁর বেগম।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.