শনিবার, মার্চ ২৩

ফার্স্ট লুক, টিজারের পর এ বার পোস্টার, ভাওয়াল রাজার লুকে বাজার কাঁপাচ্ছেন যীশু

দ্য ওয়াল ব্যুরো: টিজারেই বাজিমাৎ করেছিলেন তিনি। আর ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে আসার পর আলোচনার মধ্যমণি এখন তিনিই। যীশু সেনগুপ্ত। যাঁকে দেখে টলিউড ইন্ডাস্ট্রি আজকাল বলছেন, “উনি তো সৃজিত মুখার্জীর তুরুপের তাস।”

চরিত্রের জন্য বহু অভিনেতাই নিজেকে নানা ভাবে ভাঙেন। তবে যীশু সেনগুপ্তর ট্রান্সফরমেশন কিন্তু সবার থেকে আলাদা। কখনও ‘রাজকাহিনী’-তে কবীরের চরিত্রে কখনও বা ‘জুলিফিকর’ ছবিতে কাশীনাথ কুণ্ডু। পরিচালক সৃজিতের হার ধরেই ভিলেন যীশু সেনগুপ্তের আবির্ভাব ঘটেছে টলিউডে এ কথা মানেন অনেকেই। এ বার ফের পর্দায় এই জুটি। অতএব সিনেমায় যে টানটান উত্তেজনা আর ভরপুর ক্লাইম্যাক্স থাকবে তা বলাই বাহুল্য। আর ছবির বিষয়টাও তো একেবারে গায়ে কাঁটা দেওয়া মতো।

সিলভার স্ক্রিনে আসতে চলেছে সৃজিত মুখার্জীর অন্যতম ড্রিম প্রোজেক্ট ‘এক যে ছিল রাজা’। ভাওয়ালের রাজাকে নিয়েই তৈরি হয়েছে এই ছবির গল্প। নাম ভূমিকায় রয়েছেন যীশু সেনগুপ্ত। মৃত্যু মুখ থেকে প্রায় এক যুগ পরে ফিরে এসেছিলেন এই রাজা। তারপর শুরু হয়েছিল অস্তিত্বের সংকট। তিনি আসল নাকি নকল সেটা প্রমাণ করতেই দীর্ঘ ষোলো বছর ধরে চলেছিল মামলা। ছবির টিজার আগেই মুক্তি পেয়েছে। এ বার এল পোস্টার। আর ভাওয়াল রাজার লুকে যীশু ইতিমধ্যেই বাজিমাৎ করে ফেলেছেন। চলে এসেছেন শিরোনামে। সৃজিত নিজেই টুইট করেছেন পোস্টারের ছবি।

তবে এটাই প্রথম নয়। ভাওয়ালের রাজাকে নিয়ে এর আগেও সিনেমা তৈরি হয়েছে। তবে সৃজিতে ছবি কোনও মতেই সন্ন্যাসী রাজার রিমেক নয়। বরং নতুন আঙ্গিকে ভাওয়ালের মেজো কুমারের গল্প বলবেন পরিচালক। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির টিজার। ছবির ফার্স্ট লুকেই বোঝা গিয়েছিল ছবিতে যীশুর মেকআপ হতে চলেছে একেবারেই অন্যরকম। টিজারেও ঝলক মিলেছিল তারই। পোস্টারেও তার ব্যতিক্রম নেই। ১২ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। নতুন লুকে যীশু সেনগুপ্তকে দেখার জন্য এখন মুখিয়ে রয়েছেন দর্শকরা।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন

Shares

Comments are closed.