বৃহস্পতিবার, মে ২৩

‘বিয়েতে খুব খরচ, আমার সামর্থ্য নেই, তাই বিয়ে করিনি’

দ্য ওয়াল ব্যুরো : বলিউডের ভাইজান তিনি। প্রতি বছর একের পর এক ব্লকবাস্টার দেওয়াটা যেন অভ্যাসে পরিণত করেছেন। অথচ এই ভাইজানের জীবনে নারীসঙ্গের প্রসঙ্গ উঠলেই বেশ কয়েক হাত পিছিয়ে যান তিনি। কিন্তু কেন? বিয়েতে বড্ড অনীহা সলমন খানের। অনেকবার অনেকের সঙ্গে সম্পর্কের কথা হলেও কোনওটাই টেকেনি। ঠিক কী কারণে বিয়ে করতে চান না সলমন। অবশেষে মুখ খুললেন তিনি। বিয়ে না করার কারণটাও বললেন।

সম্প্রতি একটি ইভেন্টে গিয়েছিলেন সলমন। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, ‘কেন বিয়ে করেননি ভাইজান?’ উত্তরে সলমন বলেন, “বিয়ে মানে তো অনেক খরচ। এবং বিয়ে খুব জটিলও। বিয়ের আগে অনেক কিছু পরিকল্পনা করতে হয়। বিয়ের জন্য একজন কোটি কোটি টাকা খরচ করে। আমার অত খরচ করার ক্ষমতা নেই। আর সেই কারণেই আমি বিয়ে করিনি।”

যদিও সলমন খানের মতো একজন তারকার কাছে এই উত্তর শুনে ভক্তদের বিশ্বাস, বিয়ের প্রশ্ন এড়ানোর জন্যই এই কথা বলেছেন ভাইজান। কারণ তাঁর কাছে টাকা নেই, এটা পাগলেও বিশ্বাস করবে না। বলিউডে সলমনের প্রভাবের কথা সবাই জানেন। একের পর এক নতুন নায়ক-নায়িকাকে সুযোগ করে দেন তিনি। শুধু সিনেমা থেকেই নয়, টিভির দৌলতেও একটা বিশাল রোজগার সলমনের।

বিভিন্ন সময়ে বিভিন্ন নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ভাইজান। অবশ্য কখনওই তা লুকোননি। তাঁর সঙ্গে ঐশ্বর্য রাইয়ের সম্পর্কের কথা তো বলিউডের যে কোনও ছবিকেও হার মানায়। সলমনের সঙ্গে ব্রেক আপের পর তাঁর বিরুদ্ধে মুখ খুলেছিলেন ঐশ্বর্য। ক্যাটরিনা কাইফের সঙ্গেও একটা সময় সম্পর্কে ছিলেন সলমন। বর্তমানে শোনা যায়, ইতালীয় মডেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে ডেট করছেন সলমন। ইউলিয়াকে প্রায়ই খান পরিবারের সঙ্গে ছুটি কাটাতেও দেখা যায়। কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, ইউলিয়াকে নাকি গোপনে বিয়েও করেছেন ভাইজান। তবে এ সব ব্যাপারে সলমনের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

বোঝা যাচ্ছে, নিজের ব্যাচেলর লাইফ আনন্দের সঙ্গেই কাটাচ্ছেন সলমন। সেই জীবনে অন্য কেউ এসে প্রভাব খাটাক, সেটা একেবারেই চান না তিনি।

 

আরও পড়ুন

অপেক্ষা করুন, কাল বড় মুখ যোগ দেবেন বিজেপি-তে: কৈলাস

Shares

Comments are closed.