মঙ্গলবার, নভেম্বর ১৯

সত্যি হতে চলেছে জল্পনা! তৈমুর কি এ বার বড় পর্দায়?

দ্য ওয়াল ব্যুরো: বলিউডের প্রথম সারির পরিচালকদের মধ্যে অন্যতম নাম মধুর ভান্ডারকর। ‘চাঁদনী বার’, ‘পেজ-থ্রি’, ‘হিরোইন’, ‘ফ্যাশন’ ও আরও অনেক ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। ঝুলিতে রয়েছে দেশে-বিদেশের নানা সম্মান।

শোনা যাচ্ছে এ বার নাকি তৈমুর আলি খানের নামেই নিজের পরবর্তী ছবির নাম রেজিস্ট্রেশন করিয়েছেন মধুর। বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই চলছে ফিসফাস। তাহলে কী এ বার মধুর ভান্ডারকরের হাত ধরেই বিগ স্ক্রিনে আসতে চলেছে খুদে নবাব তৈমুর। এখন এই প্রশ্নই ঘুরছে সবার মনে। তবে সইফ-করিনার ছেলেকে নিয়েই পরবর্তী ছবি বানাচ্ছেন কিনা, সে ব্যাপারে এখনও খোলসা করে কিছুই বলেননি মধুর।

আগামী ২০ ডিসেম্বর তৈমুরের বয়স হবে ২। তবে বয়সে ছোট্ট হলেও স্টার কিডদের মধ্যে জনপ্রিয়তায় খুদে নবাবই রয়েছে শীর্ষে। জনপ্রিয়তায় পিছনে ফেলে দিতে পারে যে কোনও তাবড় অভিনেতাকেও। পাপারাৎজির নজর সারাক্ষণ ঘিরে রাখে এই স্টার কিডকে। কিছুদিন আগেই বাজারে এসেছিল তৈমুর ডল। সাদা কুর্তা, নীল পাজামা। সঙ্গে ম্যাচিং নীল কোট। বোতল বন্দি খুদে তৈমুর রীতিমতো সাড়া ফেলে দিয়েছে বাজারে। যে জারের মধ্যে পুতুলটি রাখা তার বাইরে আবার লেখা রয়েছে ‘তৈমুর’। যাতে ক্রেতাদের বুঝতে কোনও রকম সমস্যা না হয় যে এটাই তৈমুর পুতুল। কেরলের এক পুতুলের দোকানে পাওয়ায় যাচ্ছিলো তৈমুরের আদলে তৈরি এই পুতুল।

Comments are closed.